fbpx

ফের ভাইরাল পাকিস্তানি সাংবাদিক চাঁদ নবাবের ‘করাচি সে’ ভিডিও! নিলামে ওঠা দামে শুনলে চমকে উঠবেন

scdcsdc

বক্স অফিসে বজরঙ্গি ভাইজানের দুর্দান্ত সাফল্যের কথা এখনও সকলেই মনে রয়েছে। এই সিনেমাতেই পাকিস্তানি সাংবাদিক চাঁদ নবাবের কথা আজও ভোলেনি অনেকেই। সালমান খানের বিখ্যাত এই সিনেমায় পাকিস্তানি সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এই চাঁদ নবাব কিন্তু কোনও কাল্পনিক চরিত্র নন। তিনি বাস্তবেই করাচিতে সাংবাদিকতার সঙ্গে যুক্ত। এবার তারই ভাইরাল ভিডিও-র নিলামে দাম উঠল ৪৬ লক্ষ টাকারও বেশি।

সলমনের বজরঙ্গি ভাইজান ছবিটি ৫০০ কোটির ব্যবসা করে বক্স অফিসে। এর কৃতিত্বের সিংহভাগই যায় পরিচালক কবীর খান ও চাঁদ নবাবের চরিত্রে অভিনয় করা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পকেটে। এদিকে প্রথম চাঁদ নবাবকে সোশ্যাল মিডিয়া থেকে খুঁজে বের করেন কবীর খানই। তারপর তার চরিত্রটি ব্যবহার করেন নিজের সিনেমায়। নওয়াজের অভিনয়ের পরেই আসল চাঁদ নবাবের কদরও বেড়ে যায় আরও কয়েক গুণ।

Chand Nawab Video,Pakistani Journalist,'Karachi She' Video,Salman Khan's Bajrangi Brothers,Viral Video,চাঁদ নবাবের ভিডিও,পাকিস্তানি সাংবাদিক,'করাচি সে' ভিডিও,সালমান খানের বজরঙ্গি ভাইজান,ভাইরাল ভিডিও,Viral,Pakistan,Journalist,Report,Karachi,Delhi,Salman Khan,ভাইরাল,পাকিস্তান,সাংবাদিক,রিপোর্ট,করাচি,দিল্লি,সালমান খান

এদিকে যে ভিডিওটি ভাইরাল হয়েছিল সেটি আদপে ২০০৮ সালের। নিজের অজান্তেই মজার আঙ্গিকে করা চাঁদ নবাবের ওই রিপোর্টিংয়ের ভিডিও সাড়া ফেলে বিভিন্ন মহলে। তাঁর কথা বলার ধরণ, আদব-কায়দায় হেসে লুটোপুটি খান নেটিজেনেরা। প্রতি বছরই ভাইরাল হতে থাকে ভিডিওটি। এদিকে বজরঙ্গী ভাইজান আসার পর তার জনপ্রিয়তা বেড়ে যায় দ্বিগুন। সূত্রের খবর, এবার সেই চাঁদ নবাবই দিলেন মাস্টারস্ট্রোক।

ওই ভিডিও এখন চাঁদ নবাব অনলাইনে বিক্রি করছেন বলে জানা গিয়েছে।’করাচি সে’ ক্যাপশনের ওই ভিডিওটি চাঁদ নবাব নিজেই নিলামে তুলেছেন বলে জানা যাচ্ছে। যারই বর্তমানে দর উঠেছে ৪৬ লক্ষ টাকার বেশি। আর এতেই চোখ কপালে তুলছেন নেটিজেনরা। এমনকী ফের নতুন করে ভাইরালও হতে শুরু করেছে এটি। আর তাতেই ভাগ্য ফিরছে করাচির এই সাংবাদিকের।

google-news-icon

লেটেস্ট খবর