fbpx

‘পুত্রসন্তান হয়েছে’, সদ্যোজাতর ছবি প্রকাশ করে ‘উচ্ছ্বসিত’ শ্রাবন্তী

সম্প্রতি পরিবারের নবতম সদস্যের ছবি নেটদুনিয়ায় প্রকাশ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বভাবতই খুশির হাওয়া অভিনেত্রীর পরিবারে। বৃহস্পতিবার শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায় জন্ম দিয়েছেন পুত্রসন্তানের। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শীর্ষকে শ্রাবন্তী লিখেছেন, “পুত্র সন্তান হয়েছে। তোমার জন্য আমি খুব খুশি দিদিভাই। অনেকটা ভালবাসি।”

পরিবারে নতুন সদস্য আসার খবর চাউর হতেই প্রচুর শুভেচ্ছাবার্তা পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নবাগতকে ভালবাসা জানিয়েছে অভিনেত্রী ফ্যানমহল। যদিও এরই মাঝে অনুরাগীদের বেশ কিছু উল্টো মন্তব্য চোখে পড়েছে।

টলিউডের খবর,Tollywood news,ইনস্টাগ্রামের খবর,বাংলা খবর,শ্রাবন্তী চ্যাটার্জির খবর,shrabanti chatterjee news,bengali news

সূত্রের মতে, ২০১৬ সালে স্মিতার বিবাহ গ অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে। ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতার ইনস্টাগ্রামের দেওয়ালেও দেখা যায় তাঁদের সুখী দাম্পত্যের ছবি। স্বভাবতই জীবনের নতুন অধ্যায় শুরু করার সময়ে তাঁদের পাশে অনুরাগীরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কিছু দিন আগেই মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। সঙ্গী ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনী ঘোষ। এই ট্রিপে শ্রাবন্তীর সঙ্গে তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর থাকার প্রমাণ হাজির করেছে টলিপাড়া। যদিও এ প্রসঙ্গ মুখে কুলুপ শ্রাবন্তীর।

google-news-icon

লেটেস্ট খবর