fbpx

উচ্ছেবাবু সন্দেশ পেরিয়ে এবার নতুন রেসিপি, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে উচ্চাবাবু চিকেন

বাংলা টেলিভিশনের দর্শকদের এক অন্যতম পছন্দের সেরা ধারাবাহিক হল মিঠাই। এই মিঠাইয়ের নাম বললেই দর্শকদের মনে ভেসে ওঠে মিঠাই চরিত্রে অভিনিত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু র হাসি মুখের ছবি। গল্পের মূল চরিত্র হল মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থ। যাকে এই ধারাবাহিকে মিঠাই উচ্ছেবাবু নামে ডাকে। এই সিদ্ধার্থ ও মিঠাইয়ের জুটি দর্শকদের মাত্র কিছুদিনের মধ্যেই দর্শকদের মনে এক বিরাট অংশ জুড়ে রয়েছে। এই বাংলা ধারাবাহিক গুলি তাদের টিআরপি বাড়ানোর জন্য একের পর এক টুইস্ট নিয়ে হাজির হচ্ছে। এইবার এই ধারাবাহিকেও সেরকম কিছু লক্ষ্য করা গেল।

কিছু দিন আগে মিঠাইয়ের তৈরি উচ্ছে বাবু সন্দেশ টেলিভিশনের পর্দা ও সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সুপার হিট হয়েছিল। এবার তার এক পা এগিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল মিঠাইয়ের উচ্ছেবাবু চিকেন। তবে আসল ঘটনাটা হল, এই মিঠাই সিরিয়ালে মোদক পরিবারের তরফে এক হেলদি হেঁশেল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে মিঠাই উচ্ছেবাবু সন্দেশ তৈরী করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিল।

mi2

আরও পড়ুন ….RRR-কে পিছনে ফেলে সাফল্যের শিখরে KGF 2, মুক্তির আগে ২০ কোটি টাকার ব্যবসা করল এই ছবি
আরও পড়ুন ….অপেক্ষার অবসান! হিটলার বউ সেজে নতুন ধারাবাহিকে দর্শকদের ফের তাক লাগাবে অপু

সেই মিষ্টি দারুন মনে ধরেছিল ধারাবাহিককের দর্শকদের। এমনকি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবার পর একজন সেই মিষ্টি বানিয়ে তার ভিডিও শেয়ার করেছিলেন নেটমাধ্যমে। আর সেই আপলোড হওয়া ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল্ও হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। অতএব বোঝাই যাচ্ছে যে এই মিঠাই ধারাবাহিক ও তার প্রতিটি চরিত্র দর্শকদের কতটা প্রিয়। তবে এবার সন্দেশের জায়গায় এসেছে মিঠাইয়ের উচ্ছেবাবু চিকেন।

আরও পড়ুন ….শ্রাবন্তীর নতুন ছবির পোস্টার দেখে সোশ্যাল মিডিয়াতে বোল্ড সিন করা নিয়ে ট্রোল নেটিজেনদের

খুব সম্প্রতি সোশ্যাল মিডিয়ার এক গ্রুপে একজন সদস্য এই অভিনব রান্নার ছবি শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যেই ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে একট পাত্রে দুটো সবুজ রঙের চিকেন লেগ পিস রাখা। স্বাভাবিক ভাবেই এই ছবি দেখে রীতিমত জিভে জল আসার জোগাড় হয়েছে নেটিজেনদের। তবে মিঠাইয়ের ভক্তের এমন কান্ডকারখানা নিয়ে এবার তুঙ্গে উঠেছে আলোচনা। ভাইরাল হওয়া রেসিপির প্রশংসা করেছেন সকলেই। তবে আসলে যিনি এই চিকেনের রেসিপিটা তৈরী করেছেন তিনি নিজের মত করে নাম দিয়েছেন এই রান্নার। কিন্তু চিকেনের এই বিশেষ রেসিপি যে উচ্ছেবাবুর অনুপ্রেরণায় তা আর বলতে বাকি নেই। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে কিন্তু উচ্ছেবাবু চিকেন রেসিপি নতুন ট্রেন্ডিংয়ে পরিণত হয়েছে।

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিক যে বাংলার প্রতিটা দর্শকদের মনে গেঁথে রয়েছে তা আর নতুন করে বলতে বাকি নেই। এই ধারাবাহিক গুলিতে অভিনেতা ও অভিনেত্রীদের অসাধারণ অভিনয় ও কেমিস্ট্রির কারনে এরা হয়ে ওঠে বাংলা ও বাঙালির ঘরের মানুষ। এর কিছুটা উদাহরণ পাওয়া যায় মিঠাই সিরিয়াল থেকে। কিছুদিন আগে এই সিরিয়ালের প্রধান চরিত্র মিঠাই উচ্ছেবাবু সন্দেশ বানান যা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে যায়। এই বার এই তালিকায় সংযোজন ঘটল স্বয়ং চিকেনের। এই ধারাবাহিকের এক অনুরাগী এই সন্দেশ রেসিপি দেখাদেখি বানিয়ে ফেলেছেন উচ্ছেবাবু চিকেন। যার রেসিপি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

google-news-icon

লেটেস্ট খবর