fbpx

বিতর্কে উর্বশী, বাথরুমে স্নানের ভিডিও ফাঁস হতেই কটাক্ষের জোয়ারে অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা : গ্ল্যামার ওয়ার্ল্ড। এই কথাটা শুনতে পেলই প্রথমেই আমাদের মনে আসে বলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের নাম। এই গ্ল্যামার ওয়ার্ল্ডের দরুন আজও উজ্জীবিত রয়েছে বিনোদন জগতের একাংশ। আর এর ফলে অনুরাগীদের নজরে থাকছেন বলি পাড়ার একাধিক তারকারা। অনুরাগী মহল তাদের প্রিয় বলি তারকাদের আসন্ন সিনেমার সঙ্গে সঙ্গে ব্যস্ত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার জন্য। আর এর জন্য রীতিমতো তোলপার সোশ্যাল মিডিয়া। অনুরাগীরা তাদের প্রিয় তারকাদের সম্পর্কে জানতে যেরকম সোশ্যাল মিডিয়ার সামনে বসে রয়েছেন।

ঠিক তার অপর দিকে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ করার জন্য সোশ্যাল মিডিয়াতে একের পর এক পোস্ট করে চর্চার শিরোনামে আসছেন বলিউড তারকারা। যাদের মধ্যে এমন কিছু বলি তারকা রয়েছেন যারা অনুরাগী মহলে পরিচিত এক হট সেনসেশন হিসেবে। অনুরাগীরা যেমন তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য উৎসুক। তেমনি আবার অপর দিক থেকে সেই তারকারা তাদের উষ্ণ পোস্ট দিয়ে ঘুম ওড়াচ্ছেন অনুরাগীদের। বলিউডের এই হট সেনসেশনদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী উর্বশী রাউতেলা। বলিউডের এই হট সেনসেশন প্রায়সই তার হট সেনসেশন দিয়ে রীতিমতো আগুন ধরাচ্ছেন অনুরাগীদের মনে।

urvashi rautela 1

আরও পড়ুন ….“আমায় বাড়ি ছেড়ে দাও”, পার্টি শেষ হতেই সলমন ঘনিষ্ঠ শেহনাজ
আরও পড়ুন ….ছোট পর্দায় মন জেতার পর এবার বলিউডে পাড়ি পটকার! অভিনয় করবেন বিগবি অমিতাভ বচ্চনের সাথে

বলিউডের এই হট বম্ব পেশায় একজন অভিনেত্রীর সঙ্গে সঙ্গে একজন জনপ্রিয় মডেল ও। বড়পর্দার এই অভিনেত্রী একজন মিস ওয়ার্ল্ড জয়ী হিসেবেও পরিচিত। উর্বশী তার প্রথম অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউড সিনেমা ‘সিং সাহেব দ্য গ্রেট’ এ অভিনয়ের মধ্যে দিয়ে। উত্তরাখন্ডের বাসিন্দা উর্বশী রাউতেলা খুব কম বয়স থেকেই মডেলিং এর জগতে প্রবেশ করেছেন। তিনি ‘মিস টিন ইন্ডিয়া’, ‘মিস ইন্ডিয়া প্রিন্সেস’ সহ একাধিক সম্মানিয় খেতাব জিতেছেন। অভিনেত্রীর মায়াবী ফিগার এবং বোল্ড লুকে মাত লাখ লাখ ভক্ত।

আরও পড়ুন ….১৬ বছরেই উপচে পড়ছে রূপের ঝলক! হটনেসে মা রবিনাকেও টক্কর দেবে কন্যা রাশা

সোস্যাল মিডিয়াতে অভিনেত্রীর পোস্ট দেখলে রীতিমতো হৃদস্পন্দন বেড়ে যায় অসংখ্য পুরুষ অনুরাগীদের। সম্প্রতি এমনই এক পোস্ট দেখার পর রীতিমতো হতবাক গোটা নেটপাড়া। দেখা গিয়েছে, অভিনেত্রী উর্বশী রাউতেলা খুব কম পোশাকে বাথরুমে স্নান করছেন। যদিও এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী। তবে ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র অনুযায়ী জানা গিয়েছে, যে এই দৃশ্যটি অভিনেত্রী উর্বশী রাউতেলার অভিনীত এক সিনেমার দৃশ্য। খুব সম্প্রতি ‘ব্ল্যাক রোজ’ নামক এক সিনেমাতে দেখা যাবে বলিউডের এই হটবম্বকে। তার আগে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর এই ভাইরাল পোস্ট যে ফের একবার নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর