fbpx

Shah Rukh Khan: বাবার রাগ সামলাতে তৎপর ছেলে! ভক্তের উপর ক্ষেপে যেতেই শাহরুখকে ঠান্ডা করল আরিয়ান

অনুরাগীর ওপরই রেগে লাল হয়ে গেল কিং খান। বাবাকে অবশেষে শান্ত করল আরিয়ান।

বলিউডের প্রথম সারির অভিনেতা শাহরুখ খান ( shah rukh khan ) । বয়স ৫০ পেরোলেও কিং খানের নামে আজও মেয়েরা পাগল। দেশ-বিদেশ জুড়ে ভক্ত সংখ্যার কোনও অভাব নেই এই বলি অভিনেতার। আর সেই অনুরাগীরাই তাঁর জীবনযাপন সম্বন্ধে জানতে বেশ আগ্রহী হয়ে পড়ে। নিজের অনুরাগীদের কম ভালোবাসেন না শাহরুখ। আসলে অনুরাগীদের জন্যই জনপ্রিয়তা পান তারকারা। আর এই অভিনেতারও এটাই বিশ্বাস। তবে সম্প্রতি এক অন্য রূপে দেখা মিলল শাহরুখের। নিজের অনুরাগীর ওপরই হঠাৎ ক্ষিপ্ত হয়ে উঠলেন তিনি। কিন্তু এর কারণ কী হতে পারে?

গতকাল অর্থাৎ রবিবার বিকেল বেলা নিজের দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বিমানবন্দর থেকে ফিরছিলেন কিং খান। শাহরুখ, আরিয়ান এবং আব্রামকে একসঙ্গে দেখতে উৎসাহী ছিলেন বহু অনুরাগীরা। আর এরই মধ্যে ঘটে যায় এক অপ্রত্যাশিত ঘটনা, যা দেখার পর ভক্তরা রাগে ফেটে পড়ে। আসলে এদিন শাহরুখের একজন অনুরাগী তাঁর সঙ্গে ছবি তুলতে এলে সেই অনুরাগীর উপর রেগে লাল হয়ে যান কিং খান। আর এই ঘটনার পর চর্চা শুরু হয় নেট দুনিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিয়ো ( shah rukh khan viral video ) । যেখানে দেখা গিয়েছে, ক্যাসুয়াল পোশাকে বিমানবন্দর থেকে নিজের দুই ছেলের সঙ্গে ফিরছেন কিং খান। হঠাৎই এক আকস্মিক ঘটনা ঘটে শাহরুখের সঙ্গে। ভিডিয়োটিতে দেখা যায়, কিং খানের একজন অনুরাগী তাঁকে বিমানবন্দরের বাইরে থামিয়ে তাঁর হাত ধরে সেলফি নেওয়ার চেষ্টা করে। এই ঘটনায় শাহরুখের প্রতিক্রিয়া গোটা নেট মাধ্যমের চর্চার বিষয় হয়ে ওঠে। সেই অনুরাগী হাত ধরতে আসলে শাহরুখ তাকে সরিয়ে দেন। ভিডিয়ো দেখেই বোঝা যায় যে সেই অনুরাগীর উপর বেশ রেগে গিয়েছিলেন কিং খান।

যদিও আরিয়ান এই অবস্থায় শাহরুখকে সামলে নেন। শাহরুখকে ধরে তাঁকে শান্ত করেন আরিয়ান। কালকের এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় তীব্র চর্চা শুরু হয়েছে এ নিয়ে। শাহরুখ অনুরাগীরা ক্ষিপ্ত হয়েছে সেই অনুরাগীর উপর। বেশ কিছু ব্যবহারকারীরা বলেছেন যে, “ তারকারাও মানুষ, তাঁদেরও পার্সোনাল স্পেসের প্রয়োজন।” বেশিরভাগ অনুরাগীরা এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করলেও কিছু কিছু নিন্দুকরা অহংকারী বলেছেন কিং খানকে। কোন একজন ব্যবহারকারী লিখেছেন, “ অহংকার দেখ এঁর! বেচারা শুধু ছবি তুলতে চাইল, আর তাকে কেমন ভাবে সরিয়ে দিল।” অপর এক ব্যবহারকারীর কথায়,“ এঁদের ছবি বয়কট করলে সব অহংকার বেরিয়ে যাবে।”

google-news-icon

লেটেস্ট খবর