fbpx

Viral Video : সর্বনেশে কান্ড! টাকা দিয়ে খাবার কিনে মাংসের বদলে পাতে পড়ল পুরুষাঙ্গ

আজকাল হাতে হাতে স্মার্টফোন হয়ে সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে পড়ে রয়েছে আট থেকে আশি সকলে। স্মার্টফোনে সময় পেলেই ঘুরে আসা সোশ্যাল মিডিয়াতে। এখানেই সারাদিনে হাজারো ভাইরাল ভিডিওর (Viral Video) দেখা মেলে। ভাইরাল হওয়া ভিডিওগুলিতে কখনো মনমুগ্ধকর প্রতিভা তো কখনো চমকে দেবার মত জিনিসের দেখা মেলে। অদ্ভুত কিছু ভিডিও শেয়ার করলেই মুহূর্তের মধ্যে সেটা ভাইরাল হতে থাকে।

এই যেমন ধরুন রাস্তার মাঝে বাস দাঁড় করিয়ে কলা চুরি করছে হাতি। তো কখনো আবার খুদে ছেলেমেয়েদের দুর্দান্ত গান বা নাচের প্রতিভা। এছাড়াও বন্যপ্রাণীদের ভয়ংকর ভিডিও থেকে শুরু করে এমন ভিডিও চোখে পড়ে যা দেখলে নিজেকেই প্রশ্ন করতে ইচ্ছা করে, এও সম্ভব!

ভাইরাল ভিডিও,Viral Video,Penis in Food,Food,Viral Video of penis part in food,খাবারের মধ্যে পুরুষাঙ্গ,হোটেলের খাবারে পুরুষাঙ্গ

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি দেখে জানা যাচ্ছে এক মহিলা খাবারের দোকান থেকে কিছু খাবার কিনেছিলেন বাড়িতে নিয়ে গিয়ে খাবার জন্য। কিন্তু বাড়িতে গিয়ে খুলে যেটা দেখলেন সেটা দেখে রীতিমত চমকে উঠেছিলেন তিনি। অবশ্য একই ঘটনা আমার বা আপনার সাথে ঘটলেও প্রতিক্রিয়া যে আলাদা হত তা কিন্তু একেবারেই নয়।

 

View this post on Instagram

 

A post shared by Ghbase.com (@officialghbase)

আকাউজা নামের ওই মহিলা জানিয়েছেন, হোটেলের থেকে কিনে বাড়ি নিয়ে যাওয়া খাবারের মধ্যে একটু পুরুষাঙ্গ খুঁজে পেয়েছেন তিনি। যেটা দেখে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন তিনি। পরে ব্যাপারটা বুঝতে পেরে একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন আকাউজা। ভিডিওটি শেয়ার করার পর থেকেই ব্যাপক ভাইরাল হতে থাকে।

ভাইরাল ভিডিওটি শেয়ার করে আকাউজা লিখেছেন, ‘ একটি হোটেল থেকে খাবার নিয়ে বাড়ি আসি। খেতে বসে বেশিরভাগ মাংস খেয়ে ফেলার পর একটা টুকরো দেখেই মনে সন্দেহ হয়। এরপর ভালো করে দেখার পরেই বুঝতে পারি যে সেটা পুরুষাঙ্গ’। এরপাশাপাশি দোকান থেকে খাবার কিনলে সেটা খাবার আগে ভালো করে পরীক্ষা করে নেবার কথাও জানিয়েছেন ওই মহিলা। কিন্তু একটা প্রশ্ন থেকেই যায়,খাবারের মধ্যে পুরুষাঙ্গ এলোই বা কি করে!

google-news-icon

লেটেস্ট খবর