fbpx

Virat-Anushka: শিয়রে ভারত-পাক মহারণ, প্রস্তুতি ভুলে ধোনির অনুকরণেই প্রেমে মত্ত বিরাট

সপ্তাহঅন্তে ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ককে দেখা গেল সস্ত্রীক স্কুটিতে করে ঘুরতে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ঠিক ১৪ বছর আগে ভারতের হয়ে প্রথম মাঠে নেমেছিলেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ( Virat Kohli )। ২০১৯ সালের পর থেকে খেলায় তাঁর ফর্ম মোটেই ভাল যাচ্ছে না। আর এই অফ-ফর্ম নিয়ে খেলা পাগল মানুষদের মধ্যে চর্চার অন্তও নেই। তাঁর সঙ্গে হামেশাই চলছে এম. এস. ধোনির অধিনায়কত্বের তুলনা। তবে সম্প্রতি তাঁকে ক্যাপ্টেন কুলের পন্থা অবলম্বন বিরাট। আর তাঁর জলজ্যান্ত প্রমাণও দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে।

এই মুহূর্তে দিন কয়েকের জন্য ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কোহলি। প্রস্তুতি নিচ্ছেন এশিয়া কাপে দলের সঙ্গে মাঠে নামার। আর তার মাঝেই সপ্তাহঅন্তে বউকে নিয়ে স্কুটিতে চেপে মুম্বাই সফরে বেড়িয়ে পড়েছেন কোহলি। দুজনের মাথায়ই হেলমেট। মানুষ যাতে তাঁদের চিন্তে না পারেন তার জন্য হাজারো প্রচেষ্টা। কিন্তু লুকোতে পারেননি পাপারাৎজিদের ক্যামেরার লেন্সের অন্তরালে। পরনে ছিল সবুজ রাঙ শার্ট আর কালো প্যান্টে ধরা দিলেন বিরাট। অন্যদিকে অনুষ্কার ( Anushka Sharma ) পরনে ছিল কালো টি-শার্ট আর প্যান্ট।

virat anushka aছবি দেখে নেটিজেনদের অনেকেই তাঁদের বলছেন বিরাট- অনুষ্কার এই রসায়নের সঙ্গে তাঁরা সাদৃশ্য খুঁজে পাচ্ছেন ধোনি-সাক্ষী রসায়নের। ভারতের প্রাক্তন কুল ক্যাপ্টেনের জীবনের উপর আঁধার করে তৈরি ছবি ‘এম. এস. ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি’-তে ( MS Dhoni: The Untold Story ) রয়েছে একই দৃশ্য। তবে কি ধোনির পন্থাই বেঁছে নিলেন বিরাট? অন্যদিকে, বরকে জাপটে ধরে স্কুটার সওয়ারির বেশ মজা উপভোগ করতে দেখা গেল বিরাট ঘরণী অভিনেত্রী অনুষ্কাকে। সবমিলিয়ে বলাই যায়, ক্রিজে ড্রাইভের পরিস্থিতি যাই হোক, স্কুটি ড্রাইভে কিন্তু নজরকাড়া প্রাক্তন ভারত অধিনায়ক।

দীর্ঘদিন যাবৎ অফ –ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন বিরাট কোহলি। এশিয়া কাপে ব্যর্থ হলে আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের জন্য অস্ট্রেলিয়ার তাও প্রশ্নচিনহের মুখে। নিজেকে প্রমাণ করার আগে তাই হয়ত পরিবারের সঙ্গে সময় কাটিয়ে মনবল বৃদ্ধি করছেন বিরাট। ইংল্যান্ড সফরের পর ভারতীয় দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাট কোহলিকে। সম্প্রতি মেয়ে ও স্ত্রীকে নিয়ে ইউরোপে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন নিউলি পেরেন্ট্স। এশিয়া কাপের হাত ধরে কি দেশবাসী ফিরে পাবেন পুরনো বিরাটকে? সেই প্রশ্নের উত্তরের দিকে চেয়ে বসে আছে গোটা দেশ।

google-news-icon

লেটেস্ট খবর