fbpx

কাশ্মীর পেরিয়ে এবার দিল্লিতে পা বিবেকের, শিখ মনে জায়গা করতে তৈরি করছেন নতুন সিনেমা

ইতিমধ্যেই খুব সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমা দ্যা কাশ্মীর ফাইলস ( The Kashmir files)। যা মুক্তি পাবার পর ইতিমধ্যেই প্রায় সমস্ত সিনেমা প্রেমিদের মন জয় করে নিয়েছে। কাশ্মীরের হওয়া কাশ্মীরী পন্ডিতদের উপর হওয়া অত্যাচারের পটভূমিতে দাড়িয়ে রচিত এই সিনেমা এক কথায় বলতে গেলে বলা যায় , সিনেমা প্রেমিদের মনে এক আলোড়ন সৃষ্টি করেছে এই সিনেমা (The Kashmir files)।

ইতিমধ্যেই তার এই ছবি বক্সঅফিসে বিপুল পরিমাণে সাফল্য অর্জন করার পর বলিউডের জনপ্রিয় পরিচালক বিবেক অগ্নিহোত্রী তার পরবর্তী সিনেমা ‘দ্যা দিল্লি ফাইলস’ (The delhi files) এর নাম ঘোষণা করেন। গতকাল অর্থাৎ ১৫ ই এপ্রিল শুক্রবার সকালেই পরিচালক বিবেক অগ্নিহোত্রী তার নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সিনেমার ছবি পোস্ট করে ছবিটির ঘোষণা করেন। সোশ্যাল মিডিয়াতে এই পরিচালক ছবি সেয়ার করার সাথে সাথে লিখেছেন “এখন আবার আমার সময় এসেছে যখন আমার অন্য ছবিতে কাজ করা উচিত।”

va

আরও পড়ুন ….ছিঃ ছিঃ মীরের নামে! রমজান মাসে গ্লাসে মদ ঢেলে নববর্ষ পালন, মুহূর্তেই কটাক্ষের শিকার মীর
আরও পড়ুন ….প্রচারের স্বার্থে মিথ্যে বলা এদের পেশা, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে মিথ্যে বলে কটাক্ষের শিকার সম্রাট-ময়না

বলিউডের পরিচালক বিবেক অগ্নিহোত্রী সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন, তার পরিচালনায় আসন্ন পরবর্তী ছবিটির নাম হতে চলেছে “দ্য দিল্লি ফাইলস”। এই ছবিটির নাম শুনে অনেকেরই মনে হচ্ছে যে, দিল্লিতে ঘটে যাওয়া অপরাধকে কেন্দ্র করেই সিনেমাটি তৈরি হতে পারে। যদিও ইতিমধ্যেই এই সিনেমার পরিচালক আসন্ন এই ছবিটির একটি ঝলক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে লাল-কালো রঙে ফুটে উঠেছে গোটা ছবি। তবে, এখনও পর্যন্ত ছবিটি সম্পর্কে সুনির্দিষ্ট কোনো তথ্য জানা যায়নি এই পরিচালকের তরফ থেকে।

আরও পড়ুন ….খুব শীঘ্রই মিঠাই পরিবারকে বিদায় জানাবেন এই চরিত্র, জেনে নিন কে সেই ব্যাক্তি

সোশ্যাল মিডিয়ায় পরিচালক বিবেক অগ্নিহোত্রী করা পোস্টে দেখা যাচ্ছে, পরিচালক করজোড়ে নমস্কারের ভঙ্গিমায় নিজের একটি ছবি শেয়ার করেন। এর সাথে পরিচালক ওই পোস্টে লেখেন, “আমি সেই সকল দর্শকদের ধন্যবাদ জানাতে চাই যাঁরা “দ্য কাশ্মীর ফাইলস”-কে ভালবাসা দিয়েছেন। বিগত ৪ বছর ধরে আমরা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে ছবিটির নির্মাণ করেছি।” পরিচালক আরও লিখেছেন যে, “কাশ্মীরি হিন্দুদের প্রতি গণহত্যা এবং অবিচার সম্পর্কে মানুষকে সচেতন করা খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। তবে এখন আমার আবার নতুন এক ছবিতে কাজ করার সময় এসেছে।”

প্রসঙ্গত, সম্প্রতি বক্স অফিসে মুক্তি প্রাপ্ত ছবি আরআরআর এর সাথে সাথে সিনেমা প্রেমিদের মন জয় করছে বলিউডের জনপ্রিয় পরিচালক বিবেক অগ্নিহোত্রীর দ্বারা পরিচালিত সিনেমা “দ্যা কাশ্মীর ফাইলস ”। বক্স অফিসে দারুন সাফল্যে পেয়েছে এই সিনেমা। এই সিনেমাটি কাকাশ্মীরে হওয়া কাশ্মীরী পন্ডিতদের উপর হওয়া অত্যাচারের পটভূমি তে দাড়িয়ে রচিত। কাশ্মীরি হিন্দুদের প্রতি হওয়া গণহত্যা এবং অবিচার সম্পর্কে মানুষকে সচেতন করার জন্যই এই সিনেমা। তবে খুব সম্প্রতি বক্স অফিসে ফের আসতে চলেছে বলিউডের এই পরিচালকের পরিচালিত সিনেমা “দ্যা দিল্লি ফাইলস”। বলিউড পরিচালক তার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সিনেমার কথা জানান। তবে আশা করা যায় দ্যা কাশ্মীর ফাইলস এর পর বক্স অফিসে ব্যাপকভাবে সাড়া ফেলতে চলেছে এই সিনেমা।

google-news-icon

লেটেস্ট খবর