fbpx

Vivek Oberoi: সলমনের ভালোবাসা নিয়ে শুরু টানাটানি! এই কারণেই কি শেষ হয়েছিল বিবেক ওবেরয়ের কেরিয়ার?

বিশ্ব সুন্দরীর সঙ্গে প্রেম করাই ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল, কীভাবে ক্ষতিগ্রস্ত হল বিবেক ওবেরয়ের কেরিয়ার?

মন্টি শীল, কলকাতা: শুধুমাত্র পেশাগত জীবন নয়, ইদানিং সিনে জগতের নামীদামি তারকারা তাঁদের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। আর এই আলোচিত তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল বলিউড অভিনেতা বিবেক ওবেরয় (  Vivek Oberoi )। সূত্র অনুযায়ী, বি-টাউনের এই জনপ্রিয় অভিনেতা ৪৬ বছর বয়সে পদার্পণ করলেন। জানা গিয়েছে, ১৯৭৬ সালের ৩রা সেপ্টেম্বর জন্ম করেন বিবেক ওবেরয় ( Vivek Oberoi )। আর এই জন্মদিনের শুভ মুহুর্তে বলিউডের এই অভিনেতা সম্পর্কে যে তথ্য প্রকাশ্যে এল তা শোনার পর চক্ষু চড়কগাছ হবে আপনারও।

আপনারা হয়তো সকলেই লক্ষ্য করে থাকবেন, সফলতার মধ্য গগনে থাকা সত্তেও একদা অভিনেতা বিবেক ওবেরয়ের ( Vivek Oberoi ) অভিনয় কেরিয়ার দারুণ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। যদিও এই ঘটনার জন্য অনেকেই বলিউড অভিনেতা সলমন খান ( Salman Khan ), অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ( Aishwarya Rai ) এবং অভিনেতা বিবেক ওবেরয়কেই ( Vivek Oberoi ) দায়ি করেন। কিন্তু কী এমন ঘটেছিল যার দরুন এমন পরিস্থিতির সম্মুখীন হতে হল অভিনেতাকে? সূত্র অনুযায়ী, বক্স অফিসে ব্লকবাস্টার সিনেমা ‘হাম দিল দে চুকে সনম’ এর শ্যুটিং চলাকালীন সলমন খান এবং ঐশ্বরিয়া রাই পরস্পরের কাছাকাছি আসেন।

3c21

যা প্রায় সকলেই জেনে থাকবেন। কিন্তু এরপর কোনও কারণ বশত বি টাউনের এই দুই তারকার সম্পর্কে বিচ্ছেদ ঘটে। কিন্তু এর পরেই আসতে শুরু করে আসল টুইস্ট। শোনা যায়, সলমনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ঐশ্বরিয়া রাই’এর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে শুরু করেন অভিনেতা বিবেক ওবেরয়। পরবর্তী এই সম্পর্কের গুঞ্জন সকলের সামনে আসতেই অভিনেতা সলমন খান বিবেক ওবেরয়কে অভিনেত্রীর থেকে দূরে থাকার পরামর্শ দেন। কিন্তু এক পা এগিয়ে বিবেক ওবেরয় এক প্রকাশ্য সভায় সলমনের সঙ্গে তাঁর কথোপকথনের সমস্ত তথ্য প্রকাশ করে দেন।

3c23

যার পর স্বাভাবিক ভাবেই যেই ঘটনা ঘটার নয়, সেটাই ঘটে গেল। অভিনেতার এই পদক্ষেপের পর সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁর থেকে মুখ ঘুরিয়ে নেন। এমনকী একদা তাঁর পরিচিত বন্ধু বান্ধবরাও অভিনেতার থেকে দুরত্ব তৈরি করতে শুরু করে। যদিও সূত্র অনুযায়ী জানা গিয়েছে, তিনি যেই পদক্ষেপ গ্রহণ করেছিলেন তাতে সহায়তা প্রদান করেছিলেন তাঁর এক কাছের মানুষ। যদিও সেদিন অভিনেতা তাঁর নাম প্রকাশ করেননি। কিন্তু অভিনেতার এই বক্তব্যের পর অনেকেই মনে করছেন, বিবেক ওবেরয়ের এই কাছের মানুষটি হয় তো আর কেউ নন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। কিন্তু এত বছর ফের একবার এই তথ্য সকলের সামনে আসতেই নেটনাগরিকরা যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটাতে চলেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর