fbpx

Salman Khan Marriage: বিয়ের সাজে মেতে উঠছে ভাইজানের পরিবার! অধীর আগ্রহে অপেক্ষায় ভক্তরা

অনীশ দে, কলকাতা: ভারতবর্ষে হাতেগোনা কয়েকজন সুপারস্টার রয়েছেন যারা দর্শকদের কাছে দেবতাতুল্য। অবশ্যই তাদের মধ্যে অন্যতম অভিনেতা সালমান খান (Salman Khan)। শেষ কয়েক বছরে তার কোনো ছবি বক্স অফিসে ঝড় না তুললেও সালমানের খ্যাতিতে একফোঁটাও আঁচ আসেনি। এমনকি তার স্টারডমের উপর ভিত্তি করেই যে বিগ বস- এর এত জনপ্রিয়তা, তা তার ক্রমবর্ধমান পারিশ্রমিকে স্পষ্ট। বলিউডে এমনটা বলা হয়, যার সাথে সালমানের (Salman Khan) ঝামেলা হয় তার ভবিষ্যতে বি-টাউনে কাজ পাওয়া প্রায় অসম্ভব হয়ে দাড়ায় (Salman Khan Marriage)।

salma 6

সালমানের খ্যাতির পিছনে অন্যতম অবদান রয়েছে তার ব্যাচেলর জীবনের, কপিল শর্মা শো- তে এমনটাই মন্তব্য করেছিলেন বলিউডের ভাইজান (Salman Khan Marriage)। কিন্তু এবার কানাঘুষো শোনা যাচ্ছে বিয়ের মণ্ডপে নিজের জলওয়া দেখাতে চলেছেন সাল্লু ভাই। কিন্তু বিয়ের মণ্ডপে তিনি উঠবেন না। হ্যা, খান পরিবারের অন্য সদস্য সালমানের ভাই আরবাজ আবার পরিণয়ে আবদ্ধ হতে চলেছেন। বলাই বাহুল্য আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা খান অভিনেতা অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন।

salma 4

অনেকদিন আগেই ডিভোর্স সেরেছেন আরবাজ এবং মালাইকা (Salman Khan Marriage)। বিগত কয়েকদিন ধরেই এমনটা শোনা যাচ্ছিল যে মালাইকা ও আরবাজের বিচ্ছেদের পর আরবাজ জর্জিয়া নামের এক বিদেশিনীর সাথে প্রেমে লিপ্ত হয়েছেন। আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি খান পরিবার বিয়ের অনুষ্ঠানে মেতে উঠতে চলেছে। আবার বর সাজে সেজে উঠবেন আরবাজ। সালমান খান নিজের দীর্ঘ কর্মজীবনে বারংবার সুযোগ করে দিয়েছেন তার পরিচিত লোকজন ও আত্মীয়দের।

salman 3

আরবাজ খান ও সোহেল খানের ক্ষেত্রে তিনি যে পুরোপুরি অসফল তা সকলেরই জানা। বলিউড থেকে বিতাড়িত হওয়ার পর আরবাজ খান ইউটিউবে একটি শো হোস্ট করেন। পিঞ্চ নামের এই শোতে নামী নামী বলিউড তারকারা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানান কথা বলেন। অন্যদিকে সালমান খানের শেষ ছবি ‘রাধে’ ও ‘অন্তিম’ বক্স অফিসে কামাল না করলেও তার পরবর্তী ছবি ‘টাইগার ৩’ নিয়ে আশায় বুক বাঁধছে তার ভক্তরা।

আরও পড়ুন:সিদ্ধার্থ কিয়ারার ব্রেক আপের পর এ কী কান্ড ঘটালেন কিয়ারা! ঘটনায় হতবাক সবাই

এমনটাও জানা যাচ্ছে ‘টাইগার ৩’- এ শাহরুখ খানের ‘পাঠান’ চরিত্রের একটি ক্যামিও থাকতে চলেছে। যশ রাজ ফিল্মস আগেই জানিয়েছে ‘পাঠান’- এর শাহরুখ, ‘টাইগার’- এর সালমান ও ‘ওয়ার’ ছবির ঋত্বিক রোশনকে নিয়ে তারা গড়তে চলেছেন ভারতবর্ষের প্রথম স্পাই ইউনিভার্স। সম্প্রতি সময়ে দক্ষিণী ছবির এত সাফল্য দেখে প্রযোজকরা উপলব্ধি করেছেন ভালো সিনেমার সাথে সাথে তৈরি করতে হবে ভালো কমার্শিয়াল সিনেমা যা মানুষকে নিজে থেকেই হলে টেনে আনতে সক্ষম হবে।

google-news-icon

লেটেস্ট খবর