fbpx

Mithai: জল্পনার অবসান! নিজের হাতেই শ্বশুড়ের আবার বিয়ে দিল মিঠাই, কাহিনী মাথায় হাত অনুরাগীদের

মন্টি শীল, কলকাতা: খুনসুটি, প্রেম এবং গল্পের নাটকীয় মোড় এগুলি হল বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। যা প্রতিনিয়তই বাংলা ধারাবাহিকে জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌছে দিতে সাহায্য করেছে। আর এর মধ্যে এক এবং অন্যতম জনপ্রিয় সফলতম বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) হল মিঠাই ( Mithai )। জি বাংলার পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়। কিন্তু সম্প্রতি এই জনপ্রিয়তায় কিছুটা ঘাটতি হয়েছে। যার প্রতিফলন স্বরূপ সাপ্তাহিক টিআরপি তালিকায় শীর্ষ স্থান থেকে সোজা তৃতীয় স্থানে নেমে এসেছে মিঠাই ( Mithai )।

তবে হয়তো ফের একবার এই শীর্ষ স্থান অর্জন করেতে একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে মিঠাই ( Mithai ) এবং ধারাবাহিকের গোটা পরিবার। সম্প্রতি প্রকাশিত হল এই জনপ্রিয় ধারাবাহিকের নতুন প্রোমো। সূত্র অনুসারে, প্রায় দু’মাস পর দর্শকদের কাছে প্রকাশ পেল ধারাবাহিকের নতুন প্রোমো। যা সত্যি করেই দর্শকদের কাছে দীর্ঘ প্রতীক্ষার। ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে, গল্পে নতুন করে এন্ট্রি নিচ্ছেন অনুরাধা ওরফে বিদীপ্তা চক্রবর্তী। অবশ্য গল্পে অনুরাধার প্রবেশ করার পর অনেকেই মনে করছিলেন, খুব শীঘ্রই মনোহরা পরিবারের সদস্য হতে তিনি।

5c52

যদিও বাস্তবে সেই সম্ভাবনাই সত্যি হতে চলেছে। ধারাবাহিকের প্রোমো অনুসারে, সমরেশ অর্থাৎ সিদ্ধার্থ-র বাবা বিয়ে করতে চলেছেন অনুরাধাকে। যার পর সিদ্ধার্থ পেতে চলেছেন তাঁর মাকে এবং মিঠাই পেতে চলেছেন তাঁর শাশুড়িকে। যদিও এই প্রসঙ্গে ভিন্ন মত পোষণ করেছেন উচ্ছেবাবু ওরফে অদৃত রায় ( Adrit Roy )। তাঁর মতে, তিনি নিজের মা এর স্থান কাউকে দিতে পারবেন না। যদিও মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এর মতে, জীবনের চলার পথে একজন সঙ্গীর পাশে থাকাটা অত্যন্ত জরুরী। কিন্তু অনুরাধা আদৌ এই কাজটি করতে পারবেন কিনা সে সময় বলবে। কিন্তু প্রোমো অনুযায়ী, সমরেশ-এর বিয়ে ঘিরে মোদক পরিবারে এই মুহূর্তে উৎসবের আমেজ।

ধারাবাহিকের প্রোমোর এক ঝলক অনুসারে, মোদক পরিবারের সকল সদস্যের উপস্থিতিতে বিয়ের রেজিস্ট্রি পেপারে সই করছেন অনুরাধা এবং সমরেশ। দূরে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন সিড। এদিকে নতুন শাশুড়ি মা পেয়ে ভীষণ আনন্দিত মিঠাই ( Soumitrisha Kundu )। বিয়ের রেজিস্ট্রির পর সাদরে নিজের নতুন শাশুড়ি মাকে বরণ করে নিলেন মিঠাই ( Soumitrisha Kundu )। আর এই দৃশ্য দেখার পর বেজায় খুশি মিঠাই অনুরাগীরা। তবে অপরদিকে সমালোচকরা ধারাবাহিক এর এই নতুন প্রোমো দেখার পর রীতিমতো নিন্দার ঝড় তুলে দিয়েছেন নেটদুনিয়া জুড়ে। তবে এই ধারাবাহিকে কেন্দ্র করে ফের একবার দর্শকদের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে তা এই দিনের প্রোমো প্রকাশ পাওয়ার পর স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর