fbpx
Monday, September 26, 2022

Koffee With Karan 7: ‛আশিকি ২’-এর আদিত্য কাপুরের সঙ্গে জড়িয়েছে নাম, প্রেমের জল্পনা নিয়ে মুখ খুললেন কৃতি স্যানন

তবে কি বলিউডে আবারও প্রেম প্রেম রব? জেনে নিন অভিনেত্রী কৃতি-র বিষয়ে

জয়ীতা সাহা, কলকাতা: জয় হেমন্ত শ্রফ ওরফে টাইগার শ্রফ যিনি বর্তমানে বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। ২০১৪ সালে ‘হিরোপান্তি’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ তাঁর। এই ছবিতে বর্তমানে আরও এক জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যানন কেও দেখা গিয়েছিল। অভিনেতা টাইগার শ্রফ বলিউডের দর্শকদের একের পর জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। ২০১৬ সালে বাঘি,২০১৭-তে মুন্না মাইকেল,২০১৮-তে বাঘি ২ , ২০১৯-এ স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ সহ বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাঁর আসন্ন একটি ছবি হল গণপথ। সূত্রের খবর ছবিটিতে কৃতি স্যানন কেও দেখা যাবে। আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেতে চলেছে। জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’ ৭ এ দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যানন ও অভিনেতা টাইগার শ্রফ-কে।

প্রসঙ্গত, তেলেগু সিনেমা নেনোক্কাদিনের মাধ্যমে অভিনেত্রী কৃতি স্যানন-র অভিনয় জগতে অভিষেক ঘটলেও, ২০১৪ সালে ‘হিরোপান্তি’ চলচ্চিত্রের মাধ্যমে হিন্দি সিনেমা জগতে আত্মপ্রকাশ তাঁর। হিরোপন্তা ছবিতে শ্রেষ্ঠ মহিলা অভিষেকের জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। কৃতি স্যানন ২০১৫-তে রাবতা, ২০১৭-তে রাবতা, ২০১৮-তে লুকা চুপি,২০২১-এ মিমি সহ বিভিন্ন চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। অভিনেত্রীর আসন্ন ছবির কয়েকটি হল- গণপথ, আদিপুরুষ, শেহজাদা। আদিপুরুষ ও শেহজাদা চলচ্চিত্র দু’টি আগামী বছর অর্থাৎ ২০২৩- এ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তবে এরই মধ্যে অভিনেতা টাইগার শ্রফ এবং অভিনেত্রী কৃতি স্যানন-কে দেখা যাবে অনস্ত্রিন তবে কোনও সিনেমাতে নয়। দেখা যাবে ‘কফি উইথ করণ’-এ করণের সঙ্গে কফির আড্ডায়।img 20220901 123009

সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে কৃতি স্যানন এবং টাইগার শ্রফ করণের সঙ্গে কফির আড্ডায় নানান প্রশ্নের খুব হাস্যকর এবং সোজাসাপটা উত্তর দিচ্ছেন। অর্থাৎ কফি উইথ করণের পরবর্তী পর্ব হতে চলেছে বেশ মজাদার। “বলিউড ইন্ডাস্ট্রিতে কেউই একা নন বলেই জানি আমি” করণের একটি প্রশ্নের উত্তরে মন্তব্যটি করেছেন অভিনেত্রী কৃতি স্যানন। করণ জোহর শো’টিতে কৃতি স্যাননের সঙ্গে আদিত্য কাপুরের নাম জড়াতেই অভিনেত্রীর বক্তব্য ” যদি আমাকে সঙ্গ দেওয়ার জন্য কেউ থাকত, তবে আপনি অবশ্যই তাকে এখানে দেখতে পেতেন। আমি জানি না ইন্ডাস্ট্রিতে কে সিঙ্গেল? এটা সত্যিই বেশ কঠিন, আমি মনে করি ইন্ডাস্ট্রিতে একক মানুষ নেই।” অর্থাৎ তিনি যে বর্তমানে সিঙ্গেল বা একক মানুষ তা স্পষ্টই জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

google-news-icon

লেটেস্ট খবর