fbpx
Wednesday, September 28, 2022

Nusrat Jahan: বিগ বসের ঘরে ডাক পড়েছে নুসরতের, ব্যাগ গুছিয়ে কি এবার বলিউডে পা রাখবেন যশ-পত্নী?

গুজব রটেছে, এবার নাকি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকেও দেখা যাবে বিগ বসের শোয়ে। সব কিছু ঠিক না হলেও আপাতত চলছে পারিশ্রমিক নিয়ে কথা। তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বি-টাউনের অন্যতম জনপ্রিয় গেম শো বিগ বস। খুব শীঘ্রই শুরু হতে চলেছে তারই নতুন সিজন ১৬। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ন্তুন সিজনের কিছু প্রতিযোগীর নাম। যাদের মধ্যে সিংহভাগই বি-টাউনের অভিনেতা-অভিনেত্রী। তবে গুজব উঠেছে, এবার নাকি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকেও দেখা যাবে এই শোয়ে। সব কিছু ঠিক না হলেও আপাতত চলছে পারিশ্রমিক নিয়ে কথা। তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

নুসরাতকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, “এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।’’ অন্যদিকে মুম্বাইয়ে দিব্যা খোসলা কুমারের সঙ্গে হিন্দি ছবির শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রীর বিশেষ বন্ধু যশ। বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে লিড রোলে অভিনয় করেছেন তিনি। ছবিতে যশ-দিব্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীর এবং লিলেট দুবে। এছাড়াও রোম্যান্টিক ফ্যামিলি ড্রামার গল্প অবর্তিত এই ছবিতে রোম্যান্টিক এবং রাফ অ্যান্ড টাফ, দুই অবতারেই দেখা যাবে যশকে। তবে এবার এই যশের হাত ধরেই বলিউডে পদার্পন নুসরাতের! আর তার শুরুটা করবেন বিগ বিস দিয়ে?

bigboss 1
নুসরাত শুধু শুধু অভিনেত্রী নন। একাধারে বসিরহাট কেন্দ্রের সাংসদও। আর সেখানে দাঁড়িয়ে বিগ বস যাওয়া মানেই লম্বা ছুটি। অন্যদিকে ঘরে রয়েছে ছোট্ট ঈশান। সবটা সামলে কীভাবে বিগ বসের ঘরে পৌঁছাবেন নুসরাত? সেটাই এখন দেখার।

প্রসঙ্গত, আগের সিজনগুলির মতো এই সিজনে সঞ্চালকের আসনে থাকবেন সলমন খান। চলতি বছরের এই সিজন সেজে উঠবে অ্যাকোয়া স্টাইলে। দিশা পারমার, মোহিত শেহগল, ভিভিয়ান ডি সেনা, কণিকা মান, শায়শা শিন্ডে, অঞ্জলি অরোরার মতো তারকাদের দেখা যাবে এই সিজনে। ইতিমধ্যেই এই তারকাদের সঙ্গে বিগ বস নির্মাতারা নাকি কথাও বলে নিয়েছেন। কিন্তু টেলিভিশনে সম্প্রচার হবে কবে থেকে? জানা যায়, চলতি মাস তথা সেপ্টেম্বর কিংবা অক্টোবর থেকে অন এয়ার হতে চলেছে বিগ বসের এই নতুন সিজন। এখন শুধু দিনক্ষণ জানার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর