fbpx

Pilu: বিয়ের পিঁড়িতে হাজির পুলিশ! গাঁটছড়া বাঁধার আগেই মহাবিপদের মধ্যে ঘনিয়ে গেল রঞ্জা-মল্লারের জীবন

জি-বাংলার ( Zee Bangla ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ তে এখন রঙিন মোড়। ধারাবাহিকের গল্পে আহির পিলুকে ছাপিয়ে বর্তমানে ক্যামেরার ফোকাসে রয়েছে মল্লার আর রঞ্জার জীবনের টানাপোড়েন। দর্শকদের অফুরন্ত ভালোবাসায় ধারাবাহিকের নাম ‘পিলু’ হলেও নামান্তরে তা রঞ্জা-মল্লারের ( Ranja-Mollar ) কাহিনী। তবে বিন্দির আগমনে ধারাবাহিকের দাম্পত্যের সুর কেটেছিল ধারাবাহিকে।
img 20220909 130153

‘পিলু’র ( PILU ) নিয়মিত দর্শকরা জানেন বেনারসে গিয়ে বিন্দির সব প্রমাণ জোগাড় করে রঞ্জা সকলের সামনে প্রমাণ করে দেয় মল্লার নির্দোষ। তাদের ভালোবাসায় ছন্দ ফেরে সুর মন্ডলে। যে বিয়ে নিয়ে এত সমস্যা হয়েছিল, যুগল মিলনের পর পুনর্বার সেই বিয়ের আয়োজন। নতুন প্রোমো আসতেই জানা গিয়েছিল,সব বাধা পেরিয়ে আবার বিয়ে হবে রঞ্জা-মল্লারের। সুর মন্ডলে সাজো সাজো রব। গোটা পরিবার খুশিতে মগ্ন।। রঞ্জার মেহেন্দির অনুষ্ঠানে চলছে জমজমাট নাচ-গানের অনুষ্ঠান। আংটি বদল করে একে অপরকে মনের কথা জানিয়েছেন রঞ্জা-মল্লার।

সব কিছু সুরে বাঁধা হলে তখনই মনে হয় তাল কাটবে। রঞ্জারা বিপদ কাটিয়ে ফিরলেও,বিন্দি কোথায়? শত্রুই যদি ছাড়া থাকে বিপদ কী পিছু ছাড়ে? বিয়ের অনুষ্ঠানে হাজির পুলিশ। মল্লারের দিকে সন্দেহের তীর। তবে কি বেনারসের বিপদ বয়ে এসেছে কলকাতায়? বিন্দি খুনের মামলায় জেরা করা হয় মল্লারকে। সে যে অজান্তেই জড়িয়ে পড়েছে এসব জানালেও পুলিশের বিশ্বাস হয় না। তবে কি বিয়ের অনুষ্ঠানের মধ্যেই আলাদা হবে রঞ্জা-মল্লার? ভাগ্য কি তাদের এক হতে দেবে না? টানটান পর্ব দেখতে চোখ রাখতে হবে ধারবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর