fbpx

Tithi Basu: একেবারে ‛পেটুক বাঙালি’, অভিনয় ছেড়ে নিউমার্কেটে ফুড ভ্লগে ব্যস্ত ‛মা’ সিরিয়ালের ঝিলিক

মা সিরিয়ালের সেই ছোট ঝিলিক এখন বড় হয়ে গিয়েছে।অভিনয় ছেড়ে বর্তমানে তিনি কী করছেন জানেন?

আপনি একজন সিরিয়াল প্রেমী, অথচ ‘মা’ সিরিয়ালের ( Maa Serial ) নাম শোনেননি, তা রীতিমত অসম্ভব। বাংলা বিনোদন জগতের একসময়ের সেরা ধারাবাহিক ছিল ‘মা’। স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন তিথি বসু ( Tithi Basu ) । ধারাবাহিকে তাঁর চরিত্র ভীষণ প্রিয় ছিল দর্শকদের। এই কারণেই তো ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত টানা পাঁচ বছর চলেছিল এই ধারাবাহিকটি। ধারাবাহিকে নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য দর্শকমহলে পরিচিতি গড়েছিলেন ছোট্ট ঝিলিক ওরফে তিথি। কিন্তু ‘মা’ ধারাবাহিকের পর আর কোনও ধারাবাহিকে দেখা মেলেনি এই অভিনেত্রীর। তাহলে এখন অভিনয় ছেড়ে কী করছেন তিথি?

বড় হওয়ার পর কোনও ধারাবাহিকে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয় সকলের প্রিয় ঝিলিক। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় বহু আকর্ষণীয় ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে। মানতেই হবে, অভিনয় করা বন্ধ করলেও তিথির জনপ্রিয়তায় কিন্তু ভাটা পড়েনি। আজও এই অভিনেত্রীর ভক্তরা তাঁর জীবনের ছোটখাটো বিষয় জানার জন্য মুখিয়ে থাকে। তবে এখন সকলের একটাই প্রশ্ন, বর্তমানে কী করছে তাদের প্রিয় ঝিলিক? আগামীতে তাঁকে আদৌ অভিনয় জগতে দেখা যাবে কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন।

 

একটা কথা তো পরিষ্কার, বর্তমানে সোশ্যাল মিডিয়া স্টার তিথি। সম্প্রতি একজন ফুড ভ্লগার কমলিকার সঙ্গে নিউমার্কেটের ‘বাহারে আহারে’ ফুড ফেস্টিভ্যালে গিয়ে ভ্লগিং করতে দেখা গিয়েছে তিথিকে। তাঁরা দুজন সেখানে একা ছিলেন না, সঙ্গে ছিলেন আরও অনেকেই। এমনকি উপস্থিত ছিলেন ঝিলিক তথা তিথির প্রেমিক দেবায়ুধ পাল। ‘ফুডি বাঙালি’ ফেসবুক পেজ থেকে এদিনের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যেখানে দেখা যায় তিথি সহ বাকি সকলেই সেই ফুড ফেস্টিভ্যালের খাবার অনেক আনন্দের সঙ্গে উপভোগ করছেন।

জনপ্রিয় সেই ফুড ভ্লগার কমলিকার সঙ্গে তিথিকে দেখে অনেক নেটিজেন অবাক হয়েছেন। অনেকের মনেই প্রশ্ন জেগেছে যে এবার কি তবে অভিনয় ছেড়ে ফুড ভ্লগার হয়ে যাবেন তিথি? যদিও এর উত্তর কারও জানা নেই।

 

google-news-icon

লেটেস্ট খবর