fbpx

এখন আর নয় রাহুলের সঙ্গে পাহাড় ঘোরা! সন্দীপ্তার নতুন সংসার দেখে কী বললেন রাহুল বন্দ্যোপাধ্যায়

অহেলিকা দও, কলকাতা : অভিনেত্রী সন্দীপ্তা সেনের জীবনে এখন চলছে ভালোবাসার মরসুম। নায়িকার মন জুড়ে এখন শুধুই তার ( Sandipta Sen ) প্রেমিক। প্রেমের গুঞ্জনে শিলমোহর দিয়ে কয়েক দিন আগেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ফ্যানেদের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তা-সৌম্যর প্রেম এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। বন্ধুর জীবনে এই নতুন প্রেমের আগমনে কী বলছেন সন্দীপ্তার ‘ভাল বন্ধু’ রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ( Rahul Banerjee )?

এক সংবাদমাধ্যমে এই নিয়ে রাহুল ( Rahul Banerjee ) জানালেন, ‘বন্ধুর ভালো হোক, সেটাই তো চাইব। আমরা কোনওদিন সম্পর্কে ছিলাম না। ওর জীবনে একটা প্রেম আসার দরকার ছিল, খুব খুশি হয়েছি। রাহুল-সন্দীপ্তার প্রেম নিয়ে একটা সময় ইন্ডাস্ট্রিতে কম গুঞ্জন ছিল না। যদিও প্রকাশ্যে প্রেমের কথা কোনওদিন স্বীকার করেননি তাঁরা। শুধু বলেছেন, ‘আমরা ভালো বন্ধু’।

sandipta sen

প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে আলাদা হওয়ার পর থেকে বারবার রাহুলের ( Rahul Banerjee ) নাম জড়িয়েছে সন্দীপ্তার সঙ্গে, আর হালে কো-স্টার রুকমা রায়ের সঙ্গে। সন্দীপ্তার জীবনে অন্য পুরুষ আসায় রাহুলের মন ভাঙা নিয়েও জল্পনার শেষ নেই। এই সব নিয়ে কী বলছেন ‘লালকুঠি’ ধারাবাহিকের নায়ক? অভিনেতার স্পষ্ট জবাব, ‘লোকে অনেক কথা বলে, সব প্রশ্নের জবাব দিতে আমি পারব না। রুকমাও কেবলই ভালো বন্ধু।’

এর আগে কখনও বেনারস, কখনও পাহাড়ের কোলে রাহুল-সন্দীপ্তার ছুটি কাটানোর মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কখনও প্রকাশ্যে, কখনও আড়ালে-আবডালে। জীবনসঙ্গী সৌম্যর সঙ্গে দিন কয়েক আগেই ফিলিপিন্সে ঘুরে এসেছেন সন্দীপ্তা। তাহলে ‘ভালো বন্ধু’ রাহুলের ( Rahul Banerjee ) সঙ্গে সন্দীপ্তার মাঝে মাঝে ট্রিপ কি জারি থাকবে? মুচকি হেসে রাহুল জানিয়েছেন, ‘সেটা ভবিষ্যতের জন্য তোলা থাক’।

sandipta sen

সৌম্য আর সন্দীপ্তার আলাপ কীভাবে? সম্প্রতি, এক মিউজিক ভিডিয়ো প্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই প্রথম দেখা। এরপর আর পাঁচটা প্রেমের গল্পে যা হয়, তাঁদের ক্ষেত্রেও হয়েছিল ঠিক একই ব্যাপার। প্রথমে বন্ধুত্ব, সেখান থেকে প্রেম। সেই প্রেমেই আপাতত মজে তাঁরা। এই লাভ-স্টোরির কথা অনেক আগে থেকেই জানতেন ইন্ডাস্ট্রিতে তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। শোনা গিয়েছিল, কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। আর সেই ট্রিপে নাকি হাজির ছিলেন সৌম্যও। প্রেম গভীর হয় ঘুরতে গিয়েও। সঙ্গী খুঁজে পেয়েছেন সন্দীপ্তা।

google-news-icon

লেটেস্ট খবর