fbpx

Sunil Grover: মানুষ হাসিয়ে দিন চলে! চিকিৎসা না করেই কোটি টাকা আয় Kapil Sharma Show-এর এই ডাক্তারের

মন্টি শীল, কলকাতা: সাধারণত, একটি বলিউড সিনেমাকে সফল করে তুলতে রোমান্স, অ্যাকশন এবং তাঁর সঙ্গে সঙ্গে অসাধারণ কমেডির উপস্থিত থাকাটা অত্যন্ত জরুরী। যা সাধারনত সরবরাহ করে থাকেন কৌতুক শিল্পীরা। কিন্তু আজ যেই কৌতুক শিল্পী বা কমেডিয়ানের ( Comedian ) এর কথা বলা হতে চলেছে তিনি একসময় দ্য কপিল শর্মা শো ( The Kapil Sharma Show ) এর প্রাণ পুরুষ ছিলেন। এমনকী দর্শকদের মাঝে তাঁর পরিচিতি গড়ে উঠেছিল শো এর অন্যতম চরিত্র ‘ডাক্তার মাশহুর গুলাটি’ নামে। হ্যাঁ, এই জনপ্রিয় কৌতুক শিল্পী আর কেউ নন, কমেডিয়ান তথা অভিনেতা সুনীল গ্রোভার ( Sunil Grover )।

সূত্র অনুসারে জানা গিয়েছে, আজ বলিউডের এই বিশিষ্ট কৌতুক শিল্পীর জন্মদিন। সুনীল গ্রোভারের ( Sunil Grover ) জন্মগ্রহণ করেছিলেন ১৯৭৭ সালের ৩রা আগস্ট হরিয়ানার সিরসাতে। এক মধ্যবিত্ত পাঞ্জাবী পরিবারের সন্তান সুনীলের বাবা ছিলেন পেশায় একজন ব্যাঙ্কের ম্যানেজার। টেলিভিশনে কমেডি শো ছাড়াও একজন অভিনেতা হিসেবে একাধিক মেগাসিরিয়াল, বলিউড সিনেমা সহ ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে সুনীল গ্রোভারকে ( Sunil Grover )। যার মধ্যে অন্যতম হল, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তান্ডব’। যেখানে তাকে অভিনেতা সইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল।

3c32

শুধু তাই নয়, জনপ্রিয় বলিউড সিনেমা ‘ভারত’এ অভিনেতা সালমান খানের বিপরীতে এবং ‘বাঘি’ সিনেমাতে অভিনেতা টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল। সূত্র অনুযায়ী, অসাধারণ অভিনয় এবং কমেডির সঙ্গে সঙ্গে সুনীল গ্রোভার এক মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করেন। জানা গিয়েছে, সুনীল তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন মাত্র ৫০০ টাকা উপার্জনের মধ্যে দিয়ে। এরপর তিনি তাঁর প্রতিভার জোরে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ কাজ করার সুযোগ পান। যেখানে তিনি প্রতিটি এপিসোডের জন্য ১০ থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করতেন।

3c33

তবে এত গেল টেলিভিশন শো এর কথা। জানা গিয়েছে, একজন অভিনেতা হিসেবে সুনীল একটি বলিউড সিনেমাতে অভিনয় করার জন্য প্রায় ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক গ্রহণ করেন এবং বর্তমানে তাঁর বার্ষিক আয়ের পরিমাণ প্রায় ১৮ কোটি টাকা। সূত্র অনুসারে, তাঁর মুম্বাইতে একটি নিজস্ব বিলাসবহুল বাড়ি রয়েছে। শোনা যায়, কমেডিয়ান সুনীল গ্রোভার ভীষণ স্বল্পমেজাজের মানুষ। একদা সঞ্চালক কপিল শর্মার সঙ্গে ছোটখাটো বিবাদের জেরে শো ছেড়ে চলে যান সুনীল। এরপর বলিউড অভিনেতা তথা ‘দ্য কপিল শর্মা শো’ এর প্রযোজক সলমন খান এই বিষয়ে হস্তক্ষেপ করলেও সুনীল এবং কপিলের মাঝে জমে থাকা বরফ গলেনি। যার দরুন কিছুটা বিষন্ন শো এর দর্শকদের একাংশ। তবে এই সমস্ত বিবাদ ভুলে গিয়ে ফের ডাক্তার মাশহুর গুলাটির চরিত্রে দেখতে পাওয়া যাবে সুনীলকে বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর