fbpx

স্তনযুগল ছাড়া নারীর আর কি আছে বলুন! সামাজিক মাধ্যমে চরম হেনস্তার শিকার অভিনেত্রী নিমরত কৌর

আজকাল সামাজিক মাধ্যম মানেই বুলিং এবং ট্রোলিং করার একটি সস্তা প্লাটফর্ম। শুধুমাত্র অল্প টাকায় ইন্টারনেট ভরলেই হলো, আপনি হাতে পেয়ে গেলেন কোন মানুষকে হেনস্থা করার সমস্ত রকম উপায়। প্রতিনিয়ত কত মানুষ কত রকম ভাবে হেনস্তা ( What is the purpose to show cleavage ) এবং অপমানের শিকার হচ্ছেন সামাজিক মাধ্যমে। সামাজিক মাধ্যমে হেনস্তার কথা উঠে এলেই প্রথমেই বলতে হয় নারী এবং পাবলিক ফিগারদের বিষয়ে।

এবার সামাজিক মাধ্যমের চরম হেনস্তার শিকার হলেন অভিনেত্রী নিমরত কৌর ( Nimrat Kaur )। সম্প্রতি অভিনেত্রী এসেছিলেন ‘দ্য কপিল শর্মা’ শো’তে অতিথি হিসেবে। সেখানে বক্ষ বিভাজিকা দেখা যাচ্ছে এমন একটি কালো রঙের সেক্সি এবং লাস্যময়ী পোশাকে তিনি পড়েন। এক টুইটার ব্যবহারকারী অভিনেত্রীর সেই ফটো ব্যবহার করে প্রশ্ন তোলেন, মেয়েরা বক্ষ বিভাজিকা দেখিয়ে কি সুখ পান! বক্ষ বিভাজিকা ছাড়া মেয়েদের আর কিই বা রয়েছে? পুরুষদের আকৃষ্ট করার জন্য কি বক্ষ বিভাজিকা প্রদর্শন করে থাকেন মহিলারা?

Nimrat Kaur
Nimrat Kaur

আরও পড়ুন……………ওপারের রান্না এপারের পাতে, স্বাদে চাই বদল! আজই বানিয়ে ফেলুন ঢাকাই ডিমের কালিয়া

এই পোস্টটি সাথেই সাথেই ভাইরাল হয়ে পড়ে। সেই টুইটার ব্যবহারকারীকে একহাত নিলেন নেটিজেনদের একাংশ। অনেকেই মন্তব্য করেন, স্তনযুগল নারীর শরীরের সৌন্দর্য বৃদ্ধি করে। এছাড়াও স্তনযুগল প্রদর্শন নারীর আত্মবিশ্বাস বাড়ায় এবং সৌন্দর্যের মাপকাঠিকে আরো এক গুণ বাড়িয়ে দেয়। কোন নারী তার বক্ষ বিভাজিকা প্রদর্শন করবে কিনা সেটা তার ব্যক্তিগত ব্যাপার এই বিষয়ে অন্য কারো মন্তব্য অনুচিত।

Nimrat Kaur
Nimrat Kaur

আরও পড়ুন…………বসন্ত কড়া নেড়েছিল গান্ধী পরিবারেও,রাহুলের প্রেমিকাকে চেনেন কি

নেট নাগরিকেরা সেই ব্যবহারকারীকে স্মরণ করিয়ে দেন যে, আপনি একজন পুরুষ। আপনিও কিন্তু আপনার পেশী প্রদর্শন করে থাকেন। তাই এই প্রশ্নটিই আপনাকে ছুড়ে দিলে আপনার কেমন লাগতে পারে? একজন নারীকে নারী হিসেবে না দেখে মানুষ হিসেবে সম্মান দিতে শিখুন। শুধু এখানেই থেমে থাকেনি চর্চা, সামাজিক মাধ্যমে প্রতিনিয়ত হেনস্তার শিকার হওয়ার ঘটনা নিয়ে সরব হন নেট নাগরিকেরা।

google-news-icon

লেটেস্ট খবর