fbpx

Devlina Kumar: বিদেশের মাটিতে ‛দিদিগিরি’ দেবলীনা’র! রঙ্গবতী গানে কোমর দোলালেন উত্তম কুমারের নাতবউ

রঙ্গবতী গানটি এককালে বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে। সেই গানের কোরিওগ্রাফি দেবলীনাই করে ছিলেন। আজও সমান ভাবে জনপ্রিয় রঙ্গবতী গানটি আর দেবলীনার অসাধারণ কোরিওগ্রাফি।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টলিউডের ( Tollywood ) পাওয়ার কাপেল গৌরব-দেবলীনা। দুজনেই নিজেদের কাজ নিয়ে এত ব্যস্ত থাকেন যে একে অপরকে সময় দিতে পারেননা বললেই চলে। তবে দুজনেই যে ঘুরতে ভালবাসেন তার নজির তাঁদের দুজনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে পালিয়ে মাঝেমধ্যেই পাড়ি দেন দেশে-বিদেশে। এবার অভিনেত্রী দেবলীনা কুমার ( Devlina Kumar ) নিজের প্রোফাইলে আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে বেজায় খুশি নেটিজেনরা।

সম্প্রতি স্বামী গৌরব চ্যাটার্জির ( Gourab Chatterjee ) সঙ্গে নিউ-ইয়র্কে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তাঁর প্রোফাইলে চোখ বোলালেই টের পাওয়া যাচ্ছে সেখান থেকেই চলছে অহরহ ছবি আর ভিডিয়ো আপলোড। রঙ্গবতী গানটি এককালে বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে। সেই গানের কোরিওগ্রাফি দেবলীনাই করে ছিলেন। আজও সমান ভাবে জনপ্রিয় রঙ্গবতী গানটি আর দেবলীনার অসাধারণ কোরিওগ্রাফি। বিদেশের মাটিতে সেই গানেই আবার নেচে নেটিজেনদের অবাক করে দিলেন দেবলীনা। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোডও করেছেন অভিনেত্রী।

ভিডিয়োটিতে ( Viral Video ) দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের ক্রপ টপ, কালো টাইট ফুল প্যান্ট। কাঁধে ছিল স্লিং ব্যাগ। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ( Social Media ) পোস্ট করতে না করতেই মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্ট পড়তে শুরু করে অনুগামীদের।

ইতিপূর্বে, দেবলীনার অন্য একটি পোস্টও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। দেখা যায় তিনি ও গৌরব তাঁদের সাঙ্গপাঙ্গ নিয়ে ভিক্টোরিয়ার সামনে সাইক্লিং করছেন। আবার এও দেখা যায়, ভিক্টোরিয়ার সামনে বসে দেবলীনাকে প্রোপজ করছেন তাঁর স্বামী গৌরব। তা দেখে ভীষণ হাসছেন গৌরবপত্নী। মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনারা বিশ্বাস করুন, ও কিন্তু মোটেও এইরকম না।‘

এই মুহূর্তে ‘সাহেবের চিঠি’ ( Saheber Chithi ) ধারাবাহিকে অভিনয় করছেন দেবলীনা। বড় পর্দায় কাজ করলেও, এটিই প্রথম সিরিয়াল তাঁর। তদোপরি, জাঁদরেল খলনায়িকা তিনি। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম রাইমা। সে নিজেও গ্ল্যামার ওয়ার্ল্ডের এক নম্বর অভিনেত্রী। সাহেবের ঘনিষ্ঠ বন্ধু হওয়ার পাশাপাশি রাইমা এও মনে করেন সাহেব আর সেই হলেন এক নম্বর জুটি।

google-news-icon

লেটেস্ট খবর