fbpx

Kajol-Ajay Devgn: পর্দায় অন্যায় দমন! বাস্তবে স্ত্রী’য়ের হুমকি খেয়েই কঙ্গনার সঙ্গে পরকীয়া ছেড়েছিলেন অজয়

কঙ্গনার সঙ্গে বেড়েছিল ঘনিষ্ঠতা। চিন্তায় পড়ে গিয়েছিলেন কাজল, সংসার বাঁচাতে হুমকিকেই বানিয়েছিলেন ব্রহ্মাস্ত্র।

গ্ল্যামার ওয়ার্ল্ড বাইরে থেকে যতটা চাকচিক্য, ভিতর থেকে ঠিক ততটাই যেন অন্ধকারাচ্ছন্ন। কোনও অজানা বিচ্ছেদ, কোনও অজানা সম্পর্ক আজও মানুষের চক্ষু আড়ালে এই রঙিন দুনিয়ায় নিজের জন্য অন্ধকার একটা কোণা খুঁজে বেঁচে আছে। বলিউড ( Bollywood ) নিয়ে মানুষের আগ্রহ কম নয়। আসলে সমাজের এই শ্রেণীর ব্যাক্তিদের জীবনের অজানা কাহিনীগুলো চিরকাল মানুষকে আকৃষ্ট করে। কখনও পরকীয়া, কখনও বা বিচ্ছেদ, কখনও আবার গোপনে বড় বড় পার্টিতে মাদক সেবন। নানা গসিপেই যেন ভরে রয়েছে এই বলিউড। আর সেই গসিপ কিংবা জানা-অজানা তথ্য গুলো নিয়ে অনুরাগীদের কৌতহলও আকাশ ছোঁয়া। 

উল্লেখ্য, বলিউডে কিছু সেরা জুটির মধ্যে খ্যাত কাজল-অজয়ের ( Kajol-Ajay Devgn ) জুটি। বাইরে থেকে একটা মিষ্টি মধুর সম্পর্কের মোড়া তাঁদের জীবন। যা দেখতে ভালবাসেন অনুরাগীরাও। কিন্তু বাইরে থেকে সব কিছু অনেকটা সুন্দর দেখতে হলেও ভিতরে অনেক সময়ই পড়ে থাকে কিছু খাদ। বলিপাড়ার এই অন্যতম জুটির জীবনে একদা নেমে এসেছিল মহাবিপদ। 

kajol2

জানা  যায়, একদা কাজলের সঙ্গে সম্পর্ক থাকাকালীন কঙ্গনা রানাউত সঙ্গে নাকি বেশ ঘনিষ্ঠতা বৃদ্ধি পায় অজয় দেবগনের। যার জেরে তাঁর বৈবাহিক জীবনেও শুরু হয়ে যায় একের পর এক সমস্যা। মুম্বাইতে এক শ্যুটিংয়ের মধ্যে দিয়ে কঙ্গনার (Kangana Ranaut ) সঙ্গে ঘনিষ্ঠতা বা়ড়ে অজয় দেবগনের। যা সময়ের হাত ধরে আরও কাছাকাছি এনে দেয় দুই তারকাকে। তবে বিবাহ বহির্ভূত এই সম্পর্ক সময়ের সঙ্গেই অনেকটা থিতিয়ে যায়। শক্ত হাতে হাল ধরার মতো করে অজয়ের কঙ্গনা ঘনিষ্ঠতায় জল ঢেলে দেন কাজল। সংসার বাঁচাতে অভিনেতাকে এক প্রকার হুমকি দিয়েছিলেন তিনি। যার জেরে ঘুরে যায় গোটা পরিস্থিতি। 

kajol3

ধীরে ধীরে সম্পর্ক ফের মধুর অজয়-কাজলের। কঙ্গনা বিতর্ক কেটেছে অজয়ের জীবন থেকে। একটা ঝড় কেটে  যাওয়ার পর আকাশ ছিড়ে যেমন আলো বেরিয়ে আসে,  ঠিক তেমনই তাঁদের জীবনেও ফুটেছে নতুন আলো। সুখে শান্তিতেই সংসার করছেন তাঁরা। একদা এই কঙ্গনা প্রসঙ্গে অজয় দেবগন জানিয়ে ছিলেন, তিনি কোনও বিবাহ বহির্ভূত সম্পর্কেই নাকি জড়িয়ে যাননি। সংবাদমাধ্যম তাঁর সঙ্গে কঙ্গনার সম্পর্ককে অতিরঞ্জিত করে দেখিয়েছে। যার ফলে বিরাট ঝঞ্জা তৈরি হয় তাঁর ব্যাক্তিগত জীবনে।

google-news-icon

লেটেস্ট খবর