fbpx

Salman Khan: বিয়ের পর এই প্রথম সাক্ষাৎ, অতীত ভুলে উৎসবের মাঝেই সলমনের সঙ্গে দেখা করলেন ক্যাটরিনা

অবশেষে হল প্রাক্তন প্রেমিকার সঙ্গে সাক্ষাৎ! কিন্তু সলমন ক্যাটরিনার সঙ্গে কোথায় দেখা করলেন? জল্পনা তুঙ্গে

মন্টি শীল, কলকাতা: সচরাচর নেটদুনিয়াতে নজর রাখলে দেখা যাবে অনুরাগী বলিউড সিনেমার সঙ্গে সঙ্গে তাতে অভিনীত তারকাদের নিয়ে আলোচনায় মেতে ওঠেন। যদিও ভক্তদের এই আলোচনা সম্পূর্ণ রূপে তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। আর ঠিক এমনই এক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলিউডের ভাইজান সলমন খান ( Salman Khan )। ইদানিং বলিউডের এই দাবাং অভিনেতার সঙ্গে সিনে জগতের অভিনেত্রীদের নাম জড়িয়েছে। যদিও ভক্তদের জানার বিষয় মূলত একটাই, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁদের প্রিয় অভিনেতা।

কিন্তু এ বিষয়ে কোনও রকমের তথ্য প্রকাশ করতে নারাজ। বলে রাখা ভাল, বি টাউনের এই দাবাং অভিনেতার সঙ্গে সিনে জগতের যে সমস্ত অভিনেত্রীদের নাম জড়িয়েছিল তাঁর মধ্যে অন্যতম হল, অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। যাকে কেন্দ্র করে নেটমাধ্যমে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল। এমনকী দিনরাত আলোচনায় মেতে উঠেছিলেন ভক্তরা। কিন্তু সেই সমস্ত জল্পনা কার্যত ফিকে হয়ে যায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif ) সঙ্গে ভিকি কৌশলের ( Vicky Kaushal ) বিবাহের পর।

2c32

কিন্তু এরপরেও ভক্তরা উৎসাহের সঙ্গে অপেক্ষা করছিলেন, কবে বলিউড ভাইজান সলমন খানের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মুখোমুখি সাক্ষাৎ হবে। আর এদিন তাঁদের এই দীর্ঘ অপেক্ষার অবসান ঘটল। প্রথা অনুযায়ী, গত ৩১শে আগস্ট ছিল গনেশ পুজো। আর সেদিন নিয়ম করে নিজের বাড়িতে গণপতিকে জাঁকজমকের স্বাগত জানান অভিনেতা সলমন খানের বোন অর্পিতা শর্মা। আর সেই উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এই বছরও সেখানে অভিনেতা সলমন খানের সঙ্গে ছিলেন বলিউডের নামীদামি তারকারা। যার মধ্যে এক এবং অন্যতম হলেন অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সূত্র অনুযায়ী, বিয়ের পর অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রথম বার গণপতি পুজো উপলক্ষে সলমন খানের মুখোমুখি হন। প্রসঙ্গত, রূপোলি পর্দার এই তারকা জুটিকে একাধিক ব্লকবাস্টার বলিউড সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সলমন খান অভিনীত সিনেমা ‘টাইগার থ্রি’। যেখানে এক অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাবে ক্যাটরিনা কাইফ’কে। কিন্তু সিনেমা মুক্তি পাওয়ার আগে বলি তারকা সলমন খান এবং ক্যাটরিনা কাইফের এই সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন সমালোচকদের একাংশ।

google-news-icon

লেটেস্ট খবর