fbpx

Sukdeep Ghosh: টলিপাড়ায় খোঁজ নেই বিষ্টুর, কোথায় হারিয়ে গেলেন ‛সংসার সুখের হয় রমণীর গুণে’র মূল অভিনেতা?

সাল ২০১২। বাংলা ধারাবাহিকে তখন বেশ কয়েকটি সিরিয়াল রমরমিয়ে চলছে।যৌথ পরিবার কেন্দ্রিক ধারাবাহিক তখন ছিল বেশ জনপ্রিয়। ‘মিঠাই’ এর আগেও গ্রাম্য প্রাকৃতিক পরিবেশে সাবেকি পারিবারিক বন্ধন দেখা গিয়েছিল এই পরিবারেও। নাম ‘সংসার সুখের হয় রমণীর গুণে’। পরবর্তীকালে যার অনুসরণে ‘ সৌদামিনীর সংসার’ ধারাবাহিকটি তৈরি হয়। তবে সংসার সুখের হয় রমনীর গুনে সে সময় চমৎকার মজাদার ধারাবাহিক ছিল। রাতের বেলা সমগ্র পরিবার নিয়ে বসে সেইসব ধারাবাহিক দেখতেন দর্শক। নায়ক নায়িকাও বেশ ছাপ ফেলেছিলেন দর্শক হৃদয়ে। কি লক্ষী-বিষ্টুকে মনে আছে তো?

img 20220913 184323
লক্ষী আর বিষ্টুর চমৎকার টক-ঝাল-মিষ্টি রসায়ন ভালোবেসেছিল জলসার দর্শক। তবে সময়ের সঙ্গে গুরুত্ব হারায় অনেক কিছুই। স্মৃতিও মিলিয়ে যায় বিস্মৃতির অতলে। একবার মাথা তুলেই চিরতরে হারিয়ে যায় অনেক অভিনেতা অভিনেত্রীরা। লক্ষী ছিলেন বিজয়লক্ষ্মী চ্যাটার্জী আর বিষ্টু চরিত্রে দেখা গিয়েছিল শুকদীপ ঘোষকে। তবে নিজেদের ধরে রাখতে পারেননি টেলিপাড়ায়। সময়ের চাকা গড়াতেই হারিয়ে গিয়েছেন এই দুজন। যদিও অভিনেত্রী বিজয়লক্ষী চ্যাটার্জিকে মাঝেমধ্যে রিয়েলিটি শো’তে দেখা যায়। ছিলেন ‘রানু পেল লটারি’ ধারাবাহিকে। সদ্য ওয়েব সিরিজেও দেখা মিলেছে এই অভিনেত্রীর। বেশ কসরৎ করেই টিকিয়ে রাখার চেষ্টা করছেন নিজেকে। কিন্তু ‘সংসার সুখের হয় রমণীর গুনে’ সিরিয়ালের নায়ক বিষ্টু কোথায়? হারিয়ে গেলেন অভিনেতা শুকদীপ ঘোষ?

একেবারে অল্প বয়সে পা রেখেছিলেন টেলিভিশন মিডিয়ায়। দুষ্ট মিষ্টি অভিনয়ে নিজের পরিচয় তৈরি করেছিলেন। তবে অচিরেই আর দেখা গেল না তাকে। ‘ সংসার সুখের হয় রমনীর গুণে’ এই ধারাবাহিকের পর তাকে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে মুরলিধর দাস অর্থাৎ অরিন্দম সান্যাল এর চরিত্রে অভিনয় করতে দেখা যায়।  কিন্তু এরপর আর খুঁজে পাওয়া যায়নি তাকে। একেবারে উধাও। একটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই তার। যোগাযোগ ছিন্ন করেছেন টেলিভিশন মিডিয়ার সঙ্গে। আর কি কখনও স্মৃতি উসকে ফিরে আসবেন অভিনেতা? জানা যায় না।

google-news-icon

লেটেস্ট খবর