fbpx

Tumpa Ghosh: ‘রাগে অনুরাগে’ সিরিয়ালে হাত ধরে অভিনয়ে পা, সময়ের আঁধারেই কি আজ টলিপাড়ার বাইরে টুম্পা ঘোষ?

অভিনয় জীবনের ওঠা পড়া অত্যন্ত প্রাসঙ্গিক। নিজে একাধিক ধারাবাহিকে লাগাতার দক্ষ অভিনয়ের পরও তাই হারিয়ে যেতে হয় অভিনেত্রীকে। মিষ্টি মুখের মেয়েটি প্রথমেই সুযোগ পেয়েছিল প্রথম সারির চ্যানেলে। তবু সত্ত্বেও সুযোগের অভাবে আজ কোন অন্দরমহলে রয়েছেন অভিনেত্রী টুম্পা। ‘বিধির বিধান’কে বদলায় এমন সাধ্য কার আছে?
img 20220914 141635

জি ও জলসায় একের পর এক ধারাবাহিকে ‘রাঙিয়ে দিয়ে’ গেছেন। ‘রাগে অনুরাগে’ কোন ক্ষোভে খ্যাতির অন্তরালে আজ তিনি? অগ্নিজল ধারাবাহিকে জনপ্রিয় চরিত্রে ছিলেন অভিনেত্রী। ‘রাঙিয়ে দিয়ে যাও’ তবে দর্শকদের মধ্যে সবচেয়ে সুপ্রসিদ্ধ। যুগ্ম চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন অভিনেত্রী। এরপর ‘বেদেনী মলুয়ার কথা’ ধারাবাহিকে মলুয়ার চরিত্রে অভিনয় করেন। মূল চ্যানেল থেকে আগেই সরে গিয়েছন।নতুন মুখের আড়ালে ঢাকা পড়েছেন টুম্পা। ‘নিশির ডাক’ ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একেবারে শেষ কাজ ত্রিশূল। তারপর আর অভিনয় করতে দেখা যায়নি তাকে।

তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, দুর্গার সাজেও সু প্রশংসিত তিনি। একাধিকবার মহালয়া অনুষ্ঠানে দুর্গা সেজেছেন অভিনেত্রী। প্রথমবার দুর্গা রূপে এবং তার পর দেবী চন্দ্রঘন্টা রূপে পর্দায় আবির্ভূতা হয়েছিলেন নায়িকা টুম্পা। ২০১৪ সালে জি বাংলার দেবী মহিষাসুরমর্দিনী রূপে আবির্ভূত হয়েছিলেন অভিনেত্রী।তারপর ২০২১ সালে কালার্স বাংলায় মহালয়ার দিন নবরূপে মহাদুর্গা অনুষ্ঠানে দেবী চন্দ্রঘন্টার সাজে ।তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং মাঝে মাঝেই বিভিন্ন ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন টুম্পা । তবে ধারাবাহিকে কেন ফিরছেন না তিনি এব্যাপারে কিছু জানা যাচ্ছে না।

google-news-icon

লেটেস্ট খবর