fbpx

Mahalaya 2022: সোলাঙ্কি নাকি সোনামণি কার হাতে উঠবে দেবীর ত্রিশূল? মহিষাসুরমর্দিনী রূপ নিয়ে দ্বন্দ্ব টলিপাড়ায়

কোন টেলি অভিনেত্রী হবেন এই বছরের মহিষাসুরমর্দিনী! সোলাঙ্কি রায়ের বক্তব্যে শুরু জল্পনা

মন্টি শীল, কলকাতা: বেজে গিয়েছে আগমনীর সুর। চতুর্দিকে ছড়িয়েছে পুজো পুজো গন্ধ, বাংলার আকাশ বাতাস জুড়ে এখন শুধু মাত্র একটাই ধ্বনি কেবল উচ্চারিত হচ্ছে, দেবী দুর্গা আসতে চলেছেন। রীতি অনুযায়ী, মহালয়ার মধ্যে দিয়েই শুভারম্ভ হয় বাঙালির এই শ্রেষ্ঠ উৎসবের। আর তাই ইতিমধ্যেই টেলিভিশনের দর্শকদের মধ্যে এক অদ্ভুত উম্মাদনা নজরে এসেছে, কোন টেলি অভিনেত্রী এইবার ধরা দিতে চলেছেন মহিষাসুরমর্দিনীর রূপে। ইদানিং, এই বিষয় নিয়ে একাধিক টেলি অভিনেত্রীর নাম সামনে এসেছে। কিন্তু সবচেয়ে বেশি প্রতিযোগিতা নজরে এসেছে স্টার জলসার ( Star Jalsha ) দুই জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ) এবং সোনামণি সাহার ( Sonamoni Saha ) মধ্যে।

সূত্র অনুসারে, অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ) কে অভিনয় করতে দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে। অপরদিকে অভিনেত্রী সোনামণি সাহাকে অভিনয় করতে দেখা গিয়েছে মোহর ধারাবাহিকে। দর্শকদের মাঝে এই দুই টেলি অভিনেত্রীর মহিষাসুরমর্দিনীর ভূমিকাতে দেখতে পাওয়া নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করলেও, সম্প্রতি এই বিষয় নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেন গাঁটছড়া ধারাবাহিকের খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy )। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘এই মুহূর্তে মহিষাসুরমর্দিনী নিয়ে সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। তাই এই মুহুর্তে দর্শকদের উদ্দেশে বার্তা দেওয়া সমীচীন হবে না।’

13c11

যদিও এই বিষয়ে অভিনেত্রী সোলাঙ্কি রায় দর্শকদের উদ্দেশ্যে বার্তা প্রেরণ করলেও, অভিনেত্রী সোনামণি সাহা এই বিষয় নিয়ে একটি শব্দ খরচ করেননি। জানা গিয়েছে, দুই টেলি অভিনেত্রী সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের ঘোষণার জন্য অপেক্ষা করে রয়েছেন। কিন্তু টেলি পাড়ায় ইদানিং এক গুঞ্জন শোনা গিয়েছে, যদি অভিনেত্রী সোলাঙ্কি রায় মহিষাসুরমর্দিনীতে অভিনয় করেও তবে তাঁকে গাঁটছড়া ধারাবাহিক থেকে বেশী দিনের জন্য বিরত রাখা যাবে না। অপর দিকে জানা গিয়েছে, জি বাংলার মহিষাসুরমর্দিনীতে দেবী দূর্গা রূপে দর্শকদের কাছে ধরা দিতে চলেছেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যদিও এই বিষয় নিয়ে সংশ্লিষ্ট চ্যানেল জি বাংলাও দর্শকদের কোন রূপ তথ্য প্রেরণ করেনি।

13c13

তবে সূত্র অনুসারে, দর্শকদের পছন্দের তালিকায় মহিষাসুরমর্দিনীর রূপে তালিকায় শীর্ষে রয়েছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। কারণ, তাঁদের মতে, তাঁর অভিনীত চরিত্র খড়ি কিছুটা দেবী দূর্গার স্বরূপ। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে সমস্ত দিক সামলাতে সমর্থ। আর তাই স্বাভাবিক ভাবেই মহিষাসুরমর্দিনী রূপে অভিনেত্রী সোলাঙ্কি রায়কে দেখতে না পারলে স্বাভাবিক ভাবেই বিষন্ন হবেন দর্শক মহল। কিন্তু আবার অপরদিকে টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক দেবী চৌধুরানি-র সময় থেকে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী সোনামণি সাহা। যা মোহর ধারাবাহিক পর্যন্ত অব্যাহত রয়েছে। আর তাই জনপ্রিয়তার নিরিখে কোন টেলি অভিনেত্রী জয় করতে চলেছেন মহিষাসুরমর্দিনীর মুকুট তা পরবর্তী সময়ে বোঝা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর