fbpx

অপরাধীকে ধরতে এক ধাপ এগিয়ে খড়ি-ঋদ্ধি! গাঁটছড়া পর্ব মহাপর্ব কাঁপাবে দর্শকদের মন

ঋদ্ধি ও খড়ি এও বুঝতে পেরেছে যে দত্তদের সাথে তাদের বাড়ির কেউই জড়িত। কিন্তু সেই মানুষটা কে?

অনীশ দে, কলকাতা: বহু সংঘর্ষের পর অবশেষে কাছে আসল খড়ি এবং ঋদ্ধি (Gaatchora)। মধুচন্দ্রিমায় যাওয়ার পর একে অপরের উপর অভিমান ভুলে এখন ভালোবাসায় লিপ্ত তাঁরা। কিন্তু তারই মধ্যে রাহুলের ষড়যন্ত্র যেন আবার সব কিছুতে জল ঢেলে দেবে। বহুদিন ধরেই সিংহ রায় জুয়েলার্সের ব্যবসায়িক অবনতি ঘটছে। যার পিছনে অন্যতম কারণ দত্তদের ডিজাইনার। তাই সেই ব্যক্তিকে দীর্ঘদিন ধরে খুঁজে বেড়ায় ঋদ্ধি। অবশেষে জানা যায়, সেই ডিজাইনার আসলে খড়ি (Gaatchora)। রাহুলের তত্ত্বাবধানে সেই তথ্য ঘোষণা দিয়ে সবাইকে জানানো হয়। আর তারপরেই ভাবা হচ্ছিল এই বুঝি ঋদ্ধি খড়িকে ছেড়ে দেবে (Gaatchora)।

gaatchora9

তবে রাহুলের সমস্ত আশা মিথ্যা হয়ে গিয়েছে কারন ঋদ্ধি খড়ির উপরে একেবারেই রাগ করিনি। স্ত্রীয়ের (Solanki Roy) উপর ভরসা করে ঋদ্ধি। আগেও বারংবার নিজের শ্বশুরবাড়ির সম্মান বাঁচিয়েছে খড়ি। তাই তাঁর উপর বিশ্বাস আছে ঋদ্ধির। ঋদ্ধি ও খড়ি এও বুঝতে পেরেছে যে দত্তদের সাথে তাদের বাড়ির কেউই জড়িত। কিন্তু সেই মানুষটা কে? এখনও জানতে পারেনি খড়ি এবং ঋদ্ধি। অবশ্য রাহুল কিয়ারা এখন ভাবছে তাঁরা সফল হয়েছে। আর মাত্র কয়েকিনের মধ্যেই খড়িকে বাড়ি থেকে বের করে দেবে ঋদ্ধি। তাদের এই কথোপকথনের কিছুটা শুনে ফেলে দ্যুতি।

gaatchora12

কিন্তু অন্যদিকে খড়ির সামনে এখন ধর্ম সংকট। তাঁর ডিজাইনার হওয়ায় যে এত ঝুত ঝামেলা হবে তা আশাই করেনি সে। মনে মনে সে পণ নে যে ঋদ্ধিকে দত্তদের ব্যাপারে সবটা বলবে সে। স্বামী স্ত্রী মিলে একটা গোপন ফাঁদ পাতার পরিকল্পনাও করে। অর্থাৎ প্রাথমিক ভাবে তাঁরা দুজন দুজনকে ভুল বোঝার নায়ক চালিয়ে যাবে। তারপর ঋদ্ধি বাড়ি থেকে বার করে দেবে খড়িকে। আর এই কাণ্ডের পরেই ফাঁদে পড়বে অপরাধে, এমনই মত তাদের। আবার কি ধরা পড়বে রাহুল নাকি এবারও সফল হবে সে? দেখা যাবে আসন্ন এপিসোডে।

gaatchora10

চিরাচরিত ভাবে এই সপ্তাহেও টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে মিঠাই। ৮.৩ পয়েন্টের সাথে প্রথম স্থান অধিকার করেছে ধারাবাহিক। এছাড়াও দ্বিতীয় স্থানে রয়েছে গৌরি এলো , যার এই সপ্তাহের পয়েন্টস ৭.৯। সর্বোপরি তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং (৭.৫)। এই সপ্তাহে চতুর্থ স্থান অধিকার করেছে গাঁটছড়া (Gaatchora)। টিআরপি তালিকায় বরাবরই উপরে থাকে এই ধারাবাহিক। এই সপ্তাহে এত নীচে অবস্থানের কারন রহস্য। এই ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্টস ৭.১। পাল্লা দিয়ে লক্ষ্মী কাকিমা সুপারস্টারও একই পয়েন্টের সাথে চতুর্থ স্থান অধিকার করেছে এই সপ্তাহে।

google-news-icon

লেটেস্ট খবর