fbpx

Lalkuthi: রহস্য অন্তর্ধান কি তবে সমাপ্ত, ‛জিনি’র খোঁজে ঘুরে বেড়ানো বিক্রম আটকা পড়ল সেই অনামিকাতেই

হঠাৎই ছন্দপতন। টি আর পি তালিকায় বেশ কসরৎ করতে হয়েছে প্রতিদিন। দুজন প্রথম শ্রেণীর তারকা রাহুল – রুকমা ( Rooqma Ray-Rahul Banerjee ) থাকা সত্বেও ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল তলানিতে। ভৌতিক আবহ দিয়ে শুরু হয়েছিল ‘লালকুঠি’ ( lalkuthi )তবে টানটান ভৌতিক গল্প নয়, বরং অনেক বেশি রহস্যে মোড়া। তবে সাংসারিক দ্বন্দ্ব কাটিয়ে মূল স্রোতে ফিরছে ধারাবাহিক। বহুদিন আগে রহস্যের অন্ধকারে লালকুঠি আবার জীবিত হয়ে উঠেছে অনামিকার তদন্তের জেরে। তবে এবার শুধু অনামিকা নয়, বিক্রমও প্রাক্তন প্রেমিকাকে খুঁজতে মরিয়া।

জিনির সন্দেহ মাথা চাড়া দিতে একে একে আসছে মহুয়া, নার্স রূপালি ও অনামিকা তিনজনের নাম। তিন জনকে সন্দেহ করার যথেষ্ট কারণ রয়েছে বিক্রমের কাছে। কারও পূর্ব পরিচয় পরিষ্কার নয়, সবার একটা অদ্ভুত পূর্বের অতীত রয়েছে, সবার সঙ্গে জিনির স্বভাবগত মিল আছে, এবং প্রত্যেকেরই লালকুঠির সঙ্গে এক গভীর যোগ রয়েছে। তাই রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। অনামিকার আচরণ সন্দেহজনক। বিক্রম একেবারে স্থির নিশ্চিত ভাবে হোটেলে উঠেছে।সেখানেই বারো বছর পর জিনি আসবে বিক্রমের সঙ্গে সাক্ষাৎ করতে।জিনি এলে তার স্বামীর প্রতি অধিকার হারাবে এই চিন্তায় বাড়ি ছাড়া হয় অনামিকা। নার্স ও মহুয়া দুজনেই কোন অজ্ঞাত কারণে বাইরে যায়। তবে জিনি যে প্রকাশ্যে আসবেই এ ব্যাপারে বিক্রম একেবারে নিশ্চিত।

হোটেলেই অপেক্ষা করে বিক্রম। তার সন্দেহের তীর অনামিকার দিকে। কারণ অনামিকার সঙ্গে সে এক বিশেষ টান অনুভব করে যা বাকি দুইজনের সঙ্গে করে না। তাই অনামিকার জিনি হওয়ার সম্ভাবনা খুবই বেশি।লালকুঠি বাড়িতে কজন জিনি ঘুরে বেড়াচ্ছে তা জানা ভগবানের ও অসাধ্য তবে অনামিকাই যেন জিনি হয় সেটাই বিক্রম চায়। এমন সময় হঠাৎই কালো হুডি পরা ছায়া মূর্তি এগিয়ে আসে হোটেলের বদ্ধ কামড়ার দিকে। দরজা খুলেই বিক্রম দেখে হুডি পরা এক নারী মূর্তি পিছন ফিরে দাঁড়িয়ে আছে। নারী মূর্তি মুখ ফেরালেই দেখে অনামিকা রূপী জিনিকে। বিক্রম বলে আমি জানতাম তুমি আসবে। অবশেষে অনামিকা রূপী জিনিকে বুকে জাপটে ধরে বিক্রম । কিন্তু একী এ যে স্বপ্ন। জেগে ওঠে বিক্রম। মন ভেঙে যায় দর্শকেরও। আবার ও অপেক্ষা। দীর্ঘক্ষণ পর ব্যালকনিতে কালো হুডি পরা ছায়ামূর্তির মুখোমুখি হয় বিক্রম। তার কাঁধে হাত দিয়ে ডেকেই চমকে ওঠে বিক্রম। অস্ফুটে একটাই শব্দ বেরোয়, ‘তুমি’! টানটান উত্তেজনার মাঝে রেখেই ধারাবাহিক শেষ হয়। আপনাদের কী মনে হয় রহস্যময়ী জিনি কে?

google-news-icon

লেটেস্ট খবর