fbpx

Kaushambi-Soumitrisha: রূপের বাহার যেন ঝরে পড়ে শরীর বেয়ে, আপনার কাছে বিশ্বসুন্দরী কে মিঠাই নাকি কৌশাম্বী?

সন্ধ্যা হলেই যে চরিত্রকে দেখার জন্য বাড়ির মা-মাসিরা একেবারে পাগল হয়ে যান, শুধুই সন্ধ্যা পারলে পুনরায় সম্প্রচারিত এপিসোডগুলিতেও চোখ বুলিয়ে নেন অনুরাগীরা। বাংলার বুকে এই রকম জনপ্রিয়তা সহিত একটি সিরিয়ালই বর্তমান। আর তার নাম মিঠাই ( Mithai )। বাংলা সপ্তাহের টিআরপি তালিকায় ( Weekly TRP List ) এখন অনেকটা পিছিয়ে পড়লেও জনপ্রিয়তার ময়দানে কোনও ভাবেই ব্রাত্য হয়নি এই ধারাবাহিক। মানুষের মনে সমান ভাবে এখনও বিরাজমান মিঠাই ( Mithai )। সত্যি বলতে, কাহিনীতে বিশেষ টুইস্ট না থাকায় ধারাবাহিকে জনগণের মন না  মজলেও মিঠাই ধারাবাহিকের মূল চরিত্র অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর ( Soumitrisha Kundu ) উপর মন পড়েছে নেটিজেনদের। 

এখন বাংলা ছোট পর্দায় হামেশাই লাইমলাইটের  মধ্যে সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিকে অভিনয় করে এখন সর্বদা সংবাদের আলোয় সে। মানুষের মনেও রয়েছে তাঁর প্রতি অবাধ ভালবাসা। ঘুরতে যেতে বেশ ভালবাসে সৌমিতৃষা। আর তাঁর কাছে ঘুরতে যাওয়া মানেই নানান সাজে ছবি পোস্ট। আর অনুরাগীরাও তাঁর সেই সকল ছবিগুলিকে যেন অতি আদরের সঙ্গে গ্রহণ করে। mithai

উল্লেখ্য, শুধু মিঠাই ( Mithai ) নয়। এই ধারাবাহিকের আরও একটি  চরিত্র মানুষের মনে বেশ প্রভাব ফেলে তা হল দিদিয়া ওরফে কৌশ্মাবী। অভিনেত্রী সৌন্দর্যে  হামেশাই প্রেমে পড়েন নেটিজেনরা। কখনও শাড়ি, কখনও ক্রপ টপ। নানা সাজে একেবারে স্বর্গের থেকে নেমে আসা অপ্সরা সে। আর তাঁর ও মিঠাইয়ের সৌন্দর্যকে ঘিরে আবার চলে নানান চর্চা। অনুরাগী মহলে একদল মিঠাইয়ের দলে, অন্য দল আবার দিদিয়ার দলে। কার সৌন্দর্য কত বেশি এই নিয়ে হামেশাই একটা দ্বন্দ্ব বেঁধে থাকে উভয়ের ফ্যানদের মধ্যে।

kaushambi

প্রসঙ্গত, এই দ্বন্দ্ব এখন আবার যেন পেয়েছে এক অন্য মাত্রা। মিঠাইকে ছেড়ে অন্য পাখিতে মন সিদ্বার্থের। ‘দিদিয়া’ অর্থ্যাৎ কৌশ্মাবীর ( Kaushambi Chakraborty ) জন্মদিনে এক প্রকার কারও একটা বাড়িতেই চলে হাউস পার্টি। কেক কাটিং, খাওয়া-দাওয়া, হই হুল্লোড় ইত্যাদি। আর সেই সবের ফাঁকেই উঠে আসে একটি ছবি। যা রীতিমতো কাঁপিয়ে দেয় দর্শকদের মন। অনুরাগী মহলে আদৃত-কৌশ্মাবীকে নিয়ে নানা সময় চলে নানা জল্পনা। আর সেই জল্পনায় যেন এক প্রকার জল ঢেলে দেন অভিনেতা। নেটিজেনদের দাবি, ‘মিঠাই নয়, আদৃতের মন কেড়েছে কৌশ্মাবী।’ তাঁর কাঁধে হাত দিয়ে ছবি তোলে আদৃত। আর এই ছবির পর থেকেই অনুরাগী মহলে বেড়ে গিয়েছে মিঠাই-কৌশ্মাবী দ্বন্দ্ব। যুদ্ধে মেতে উঠেছেন তাঁদের ফ্যানেরা।

google-news-icon

লেটেস্ট খবর