fbpx

Bachchan Family: কোটি টাকা থেকেও থামেনি আয়! অভিষেক নাকি ঐশ্বর্য কার হাতে সংসারের খরচ?

যেন বি টাউনের ধন কুবের! রাজ পরিবারের ছেলে হয়ে স্ত্রী ঐশ্বর্য্যর থেকে কি বেশি আয় করেন অভিষেক?

বলিউডের বিখ্যাত দম্পতি শুনলেই প্রথমে মাথায় আসে অভিষেক এবং ঐশ্বর্য্যর কথা। বলিউডের ‘পাওয়ার কাপল’দের মধ্যে একজন তাঁরা। জুনিয়র বচ্চন আর বিশ্ব সুন্দরীর প্রেম জীবন একেবারে রূপকথার গল্পের মতো। একে অপরের সঙ্গে অনেক দিন সম্পর্কে থাকার পর ২০০৭ সালের ২০ এপ্রিল অগ্নিসাক্ষী করে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য্য রায়। সেই থেকে ১৫ বছর কেটে গিয়েছে, কিন্তু এখনও দু’জনের মধ্যে সম্পর্ক অটুট রয়েছে। তাঁদের ছোট্ট মেয়ে আরাধ্যা এবং পরিবারসহ দিব্যি সংসার চালাচ্ছেন অভিনেত্রী। দুই তারকার কিন্তু সম্পত্তির কোনও অভাব নেই। একজন বিশ্বসুন্দরী, প্রথম সারির অভিনেত্রী অপরজন নামকরা অভিনেতা। আর এই কারণেই দু’জনের মধ্যে কার সম্পত্তির পরিমাণ বেশি, তা জানার জন্য কিছু সময় আগ্রহী হয়ে ওঠে অনুরাগীরা। আসুন জেনে নেওয়া যাক আয়ের দিক থেকে অভিষেক এবং ঐশ্বর্য্যর মধ্যে কে এগিয়ে?

তাঁরা দু’জনই বেশ প্রতিভাবান, এবং প্রতিশ্রুতিবদ্ধ তারকা। ঐশ্বর্য্য ( Aiswarya Rai Bachchan ) একজন অভিনেত্রী ও বিশ্ব সুন্দরী হওয়ার পাশাপাশি বিদেশি জনপ্রিয় ব্র্যান্ডের অ্যাম্বাসেডর। অপরদিকে অভিষেক ( Abhishek Bachchan ) এমন একজন অভিনেতা, যিনি রাজকীয় পরিবার থেকে এসেছেন। অতএব শুনে একথা স্পষ্ট যে দুই তারকার ধন-সম্পত্তির কোনও অভাব নেই।

img 20220819 204610

অমিতভ বচ্চনের উত্তরসূরী অভিষেক বচ্চন বিশাল অঙ্কের টাকা আয় করেন বিনোদন দুনিয়া থেকে। যা শুনলে অবাক হবেন আপনিও। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে বছরে নাকি প্রায় ২৫ কোটি টাকা আয় করেন জুনিয়র বচ্চন। এখানেই শেষ নয়, রাজ পরিবাদের ছেলে অভিষেক। তাই বিভিন্ন স্থানে সম্পত্তিও রয়েছে এই অভিনেতার। প্রসঙ্গত ক্রীড়া জগতের সঙ্গেও সম্পর্ক রয়েছে অভিষেক বচ্চনের। প্রো কবাডি লিগে জয়পুরের বিখ্যাত দল পিঙ্ক প্যান্থারকে কিনে নিয়েছিলেন তিনি। বর্তমানে এখান থেকেও মোটা অঙ্কের টাকা আয় হয় অভিনেতার। জানা গিয়েছে মোট ২৮ মিলিয়ন মার্কিন ডলারের মালিক অভিষেক।

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য্যর কথা তো সকলেরই জানা। নিজের এক একটি ছবির জন্য প্রায় ১০ থেকে ১২ কোটি টাকা নেন বি টাউনের এই ‘দিভা’। ছবির চরিত্র যদি বেশি চ্যালেঞ্জিং হয়, তাহলে আরও বেশি টাকা নিয়ে থাকেন তিনি। এছাড়াও বহু ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের অ্যাম্বাসেডর তিনি। সেখান থেকেও ভালই আয় হয় অভিনেত্রীর। পূর্বের একটি রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে ঐশ্বর্য্যর মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি টাকা। অতএব বুঝতেই পারছেন যে দুই তারকাই বি টাউনের ধন কুবের।

google-news-icon

লেটেস্ট খবর