fbpx

Kangana Ranaut: সেই হাসি, সঙ্গে বিদ্রোহী কন্ঠ! কঙ্গনার ইমার্জেন্সিতেই যেন প্রত্যাবর্তন অটল বিহারী বাজপেয়ীর

অহেলিকা দও, কলকাতা : সালটা ১৯৭৫। দেশজুড়ে ঘোষিত হয়েছিল জরুরি অবস্থা। সেই নিয়ে সিনেমা করতে চলেছেন কঙ্গনা রানাউত ( Kangana Ranaut )। ছবির নাম ‘ইমার্জেন্সি’ ( Emergency )। কয়েকদিন আগে ইন্দিরা গান্ধী হিসেবে কঙ্গনা তাঁর ফার্স্ট লুক সামনে আনেন। এই ছবি ছুঁয়ে যাবে অপারেশন ব্লুস্টার প্রসঙ্গ। পরিচালকের পাশাপাশি এই ছবির প্রযোজক তিনি। তবে কঙ্গনা রানাউত ছাড়া এই সিনেমায় কারা কী ভূমিকায় অভিনয় করছেন?

কংগ্রেসের দাবি, ইন্দিরা গান্ধীর ভাবমূর্তি নষ্ট করতেই বানানো হচ্ছে এই ছবি। তবে এসবে কান না দিয়ে এই ছবি প্রসঙ্গে কঙ্গনা বলেন, “পরিচালকের টুপি পরলাম দ্বিতীয়বার। গত এক বছর ধরে এমার্জেন্সিতে কাজ করার পর বুঝতে পারলাম এটা আমার থেকে ভালো বানাতে আর কেউ পারবে না।” ইমার্জেন্সি পর কঙ্গনার তেজাস ছবিটি মুক্তি পাবে। পর পর আটটি ছবি ফ্লপ হলেও হাতে কিন্তু বেশ খানেক কাজ রয়েছে বলিউডের কুইনের।

Kangana Ranaut

তবে কঙ্গনা রানাউত ছাড়া এই সিনেমায় কারা কী ভূমিকায় অভিনয় করছেন? জানা যায়, এই ছবি জয়প্রকাশ নারায়াণের চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে। এছাড়াও, কঙ্গনার ‘ইমার্জেন্সি’তে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে দেখা যাবে শ্রেয়স তালপেড়ে-কে।

 

View this post on Instagram

 

A post shared by Shreyas Talpade (@shreyastalpade27)

অভিনেতা শ্রেয়শ তালপেড়ে অটল বিহারী বাজপেয়ী লুকে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, “আমি আজকে ভীষণ খুশি ও সম্মানিত, এমন একজনের চরিত্র ফুঁটিয়ে তুলতে চলেছি যিনি ভীষণ ভালোবাসার ভারতের জনসাধরণের নেতা অটল বিহারী বাজপেয়ী। আশা করছি প্রত্যাশা পূরণ করতে পারব। ধন্যবাদ কঙ্গনাকে আমাকে অটল জী হিসেবে ভাবার জন্য।”

google-news-icon

লেটেস্ট খবর