fbpx

Aashiqui 3: ‘এক জ্যাকেটের নীচে সেই বিখ্যাত দৃশ্য’! জানেন কি শ্রদ্ধার পরিবর্তে কার্তিকের বিপরীতে কোন নায়িকা?

নব্বই দশকে যাদের শৈশব কেটেছে তারা জানেন ‘আশিকি’ বা ‘ আশিকি ২’ এর যাদু। প্রেমের দৃশ্য হোক বা গানের সুর তরুণ তরুণীদের মনে ব্যাপক হিন্দোল ফেলেছিল আশিকি সিরিজের সিনেমাগুলিতে। মূলত রোম্যান্টিক ছবি হলেও তার ভিতরে প্রেম থেকে বিচ্ছেদ, যন্ত্রণা থেকে মৃত্যু, আনন্দ দুঃখের নানা রঙের অনুভূতির মিশেলে তৈরি হয়েছিল আশিকি ছবি। আবার কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছে আশিকি ৩। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন এযুগের হ্যান্ডসম হিরো কার্তিক আরিয়ান , পরিচালনা করবেন অনুরাগ বসু। কিন্তু নায়িকা কে হবেন?তাই নিয়ে বেঁধেছে দ্বন্দ্ব। 

আশিকি এবং আশিকি ২ বক্স অফিসে সুপার হিট ছিল। অবশ্যই, আশিকি ৩ থেকেও সকলের প্রত্যাশা রয়েছে অনেক বেশি৷ আশিকিতে প্রধান অভিনেতা ছিলেন রাহুল রায়-অনু আগরওয়াল। আশিকি ২ তে আদিত্য রায় কাপুর-শ্রদ্ধা কাপুরের মধ্যে রসায়ন দেখেছিলেন সিনে প্রেমীরা । ছবিতে কার্তিকের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা জানতে আগ্রহী নেটিজেনরা?

সূত্রের খবর, জেনিফার উইঙ্গেটকে আসিকি ৩- এর জন্য ভাবা হচ্ছিল । কিন্তু, অনুরাগ বাসু পুরো উড়িয়ে দিয়েছেন সেই জল্পনা। তিনি বলেছেন যে কাস্টিং এখনও লক করা হয়নি। এদিকে অধিকাংশ দর্শক শ্রদ্ধা কাপুরকে দেখতে চান মুখ্যচরিত্রে ।ছবিটি ঘোষণা করার পরে, অনেক লোক টুইট করেছেন যে তারা আশিকি 3 তে শ্রদ্ধা কাপুরকেই দেখতে চান। কার্তিকের সঙ্গে এর আগে কাজ করেননি অভিনেত্রী শ্রদ্ধা। তাই তাদের যুগল অভিনয় দেখতে উৎসাহী দর্শক।

আশিকি ফ্র্যাঞ্চাইজি নতুন ও অপেক্ষাকৃত নতুন মুখের জন্য পরিচিত অর্থাৎ রাহুল রায় এবং অনু আগারওয়াল আশিকি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন বলিউডে। আশিকি 2 ছিল শ্রদ্ধার তৃতীয় ছবি এবং প্রধান চরিত্রে আদিত্যের প্রথম ছবি ছিল আসিকী ২। এর আগে আদিত্য বেশ কয়েকটি ছবিতে সহায়ক চরিত্রে অভিনয় করেছিলেন। সুতরাং আসিকী ২ তার ড্যেবিউট ফ্লিম।

তাই সিনেপ্রেমীদের মধ্যে গুঞ্জন কার্তিক যেহেতু ইতিমধ্যেই একজন দক্ষ অভিনেতা, নির্মাতারা আশিকীর ফ্র্যাঞ্চাইজি অনুসরণ করে নতুন মুখের অনুসন্ধান করবেন হয়তো। ঐতিহ্যকে এগিয়ে নিতে কার্তিকের বিপরীতে একটি নতুন মুখ কাস্ট করতে পারে। এখন শুধু আশিকি ৩ এর নতুন অভিনেত্রীর আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করছে অগুনতি দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর