fbpx

Suvosmita Mukherjee: ছাত্রাবস্থায় মিলেছে খেতাব! চেনেন কি ‛হর গৌরী পাইস হোটেল’-এর সুন্দরী অভিনেত্রী শুভস্মিতাকে?

শৈশব থেকেই ছিলেন দক্ষ্য! দেখে নিন 'হর গৌরী পাইস হোটেল'এর অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়ের আসল পরিচয়

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশনের পর্দা জুড়ে সম্প্রচারিত হয়ে চলেছে একের পর এক ধারাবাহিক। এর মধ্যে, তালিকায় পুরানো ধারাবাহিকের সঙ্গে রয়েছে কিছু নতুন ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল ‘হর গৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel )। বেশ কিছু দিন আগে স্টার জলসা’র ( Star Jalsha ) এই আসন্ন বাংলা ধারাবাহিকটির প্রোমো সকলের সামনে এসেছিল। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছিল দর্শকদের মধ্যে। কিন্তু এইবার সম্প্রচারিত চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ করা হল এই নবাগত ধারাবাহিক সম্প্রচারের দিনক্ষণ।

সূত্র অনুযায়ী, আগামী ১২ই সেপ্টেম্বর থেকে রাত ১০টার স্লটে স্টার জলসার ( Star Jalsha  ) পর্দায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ জায়গায় সম্পচারিত হতে চলেছে এই ধারাবাহিকটি। আসন্ন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার’কে ( Rahul Mazumdar )। কিন্তু আপনি কি জানেন আসন্ন ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel ) এর অভিনেত্রীর আসল পরিচয়? সূত্র অনুযায়ী জানা গিয়েছে, ধারাবাহিকের এই নবাগত অভিনেত্রীর নাম শুভস্মিতা মুখোপাধ্যায় ( Suvosmita Mukherjee )।

1c32

যিনি ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র ঐশানীর ভুমিকায় অভিনয় করতে চলেছেন। হর গৌরী পাইস হোটেলে শঙ্কর ওরফে অভিনেতা রাহুল মজুমদার এবং ঐশানী ওরফে অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়ের এক অসাধারণ প্রেম কাহিনীর স্বাদ পেতে চলেছেন দর্শকরা। জানা গিয়েছে, একজন দক্ষ অভিনেত্রী হিসেবে শুভস্মিতা মুখোপাধ্যায়ের এটাই প্রথম ধারাবাহিক। তবে টেলিভিশনের পর্দায় একজন নবাগত অভিনেত্রী হলেও শুভস্মিতা মুখোপাধ্যায় এর আগে একাধিক ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেছেন। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে এই নবাগত টেলি অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন একজন মডেল অভিনেত্রী হিসেবে। ছাত্রাবস্থায় থাকাকালীন জিতেছেন একাধিক ফ্যাশন শো’য়ের খেতাব। সেখান থেকে ধীরে ধীরে টেলিভিশনের পর্দায় প্রবেশ অভিনেত্রীর। কিন্তু এরই মাঝে অভিনেত্রীকে কেন্দ্র করে নেটমাধ্যমে শুরু হয়ে গিয়েছে আলোচনা। যাতে নেটিজেনদের অনেকেই সৌন্দর্যের দিক থেকে জি বাংলার আসন্ন ধারাবাহিক জগদ্ধাত্রী’র অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের সঙ্গে অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়ের তুলনা টেনে এনেছেন। যদিও এই আলোচনা আগেও ছিল এবং ভবিষ্যতেও থাকবে। কিন্তু ঐশানীর চরিত্রে নিজেকে কতটা ফুটিয়ে তুলতে পারবেন অভিনেত্রী তা দেখার অপেক্ষায় রয়েছে গোটা দর্শক মহল।

google-news-icon

লেটেস্ট খবর