fbpx

Bollywood: সম্পত্তি নিয়ে জল ঘোলা! মালা বদলের ঠিক আগেই ভেঙে গিয়েছিল অভিষেক-করিশ্মার বিয়ে

এক সময় মাখোমাখো প্রেম ছিল তারকা এই জুটির মধ্যে। আজ করিশ্মা বচ্চন ঘরনীটি হয়ে সুখে ঘর সংসার করতে পারততেন, কিন্তু ভাগ্য সহায় ছিল না তাঁর।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিউড এবং বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেলেবদের সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। আবার কখনও পুরনো সম্পর্কের চাপা রাগ বেড়িয়ে আসে সর্বসমক্ষ্যে। তবে বিটাউনে এমন কিছু সম্পর্ক রয়েছে যা আমজনতার ওপেন সিক্রেটের মতো। যে সম্পর্কের কথা সবাই জানলেও মন্তব্য করতে চান না কেউই। এমনই এক বিতর্কিত সম্পর্কে ছিলেন বচ্চন পুত্র অভিষেক ( Abhishek Bachchan ) ও অভিনেত্রী করিশ্মা কাপুর ( Karisma Kapoor )।

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন করিশ্মা কাপুর। তাঁর ঝুলিতে রয়েছে সেই সময়কার কিছু বক্সঅফিস কাঁপানো সিনেমা। বছর কয়েক হল রুপোলী পর্দায় খুব একটা বেশি দেখা মেলে না অভিনেত্রীর। তবুও বলিপাড়ার সম্ভ্রান্ত কাপুর পরিবারের মেয়ে এবং বলিউডে তাঁর অবদানের জন্য অনেক প্রভাবশালীরা আজও তাঁকে সন্মান করেন। তবে জানেন কি আজ অভিনেত্রী বচ্চন ঘরণীটি হয়ে সুখে ঘর সংসার করতে পারতেন। কিন্তু ভাগ্য সহায় ছিল না তাঁর।

abhishek bachchan 1

করিশ্মা কাপুরের অভিনয় জীবন যতটা রঙিন, তাঁর ব্যক্তিগত জীবনের একটা সময় ছিল সাদাকালো ছাইয়ের মতো। ২০০৩ সালে অভিনেত্রী বিয়ে করেছিলেন নামজাদা ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। বিয়ের কয়েক বছর পর থেকেই তাঁদের সম্পর্কে তিক্ততার সুত্রপাত দেখা দেয়। সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী বিস্ফোরক মন্তব্য করে বলেন তাঁর স্বামীর সঙ্গে নাকি প্রথম পক্ষের স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। অভিনেত্রীর অন্তসত্বা থাকাকালীন তাঁর উপর শারীরিক নির্যাতনও চালাতেন তাঁর স্বামী।

সঞ্জয়ের সঙ্গে বিয়ের আগে অভিনেত্রী সম্পর্ক ছিল অভিশেক বচ্চনের সঙ্গে। বহুদিন তাঁরা চুটিয়ে প্রেমও করেছেন বলা বাহুল্য। বিটাউনে তাঁদের সম্পর্কের কথা কেউ জানেন না, এমন ব্যক্তি পাওয়া প্রায় দুষ্কর বললেই চলে। শোনা যায় সম্পর্ক নিয়ে দুজনে এতোটাই সিরিয়াস ছিলেন যে সম্পর্কের জল গড়িয়েছিল বিয়ে অবধি। তবে শেষ মুহূর্তে ভেস্তে যায় সব কিছু। শুভ পরিণয়ে বাঁধা পরে এই সেলেব জুটির। শোনা যায়, করিশ্মার মা ববিতাই নাকি বিয়ে ভাঙার মূলে।

abhishek bachchan 2

বিয়ের দিনক্ষণ স্থির হওয়ার পর এনগেজমেন্টের কিছুদিন আগে বচ্চন ও কাপুর পরিবারের মধ্যে বচসা বাঁধে। বিবাদের মূল কারণ ছিল করিশ্মার মা ববিতা এনগেজমেন্টের দিন ঠিক করার পর অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সামনে বলেছিলেন যে তাঁরা যেন তাঁদের কিছু সম্পত্তি করিশ্মা কাপুরকে হস্তান্তর করেন। এই প্রস্তাবে চটে জান বচ্চন পরিবার। তুমুল বাক বিতণ্ডার সৃষ্টি হলে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন তাঁদের ছেলের সঙ্গে করিশ্মার বিয়ে দিতে অস্বীকার করেন।

google-news-icon

লেটেস্ট খবর