fbpx

পুত্রবধূ ঐশ্বর্যকে চোখে হারান বিগ বি! বৌমার প্রতি এমন ভালোবাসার কারন কি

অনীশ দে, কলকাতা: এক সময় বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান হিসেবে পরিচিত ছিলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, পরবর্তীকালে সেই অবতার বাদ দিয়ে কঠিন অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করেছেন দর্শকদের। তার সোশ্যাল মিডিয়া দেখলে এটুকু বুঝতে সমস্যা হয়না যে তিনি তার পরিবারকে কতটা ভালোবাসেন (Amitabh Bachchan and Aishwarya Rai)।

২০০৭ সালের ২০শে এপ্রিল গাঁটছড়া বাঁধেন অমিতাভ পুত্র অভিষেক বচ্চন ও এক সময়ের মিস ওয়ার্ল্ড এবং বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই (Amitabh Bachchan and Aishwarya Rai)। শোনা যায় বাড়িতে অমিতাভ বচ্চনের সাথে একটি সুগভীর মধুর সম্পর্ক রয়েছে ঐশ্বর্যর। এমনকি বাড়ি ফিরে সবার আগে ঐশ্বর্যকে খোঁজেন অমিতাভ এবং সবার আগে তার সাথেই কথা বলেন (Amitabh Bachchan and Aishwarya Rai)।

সোশ্যাল মিডিয়াতে বারংবার এই উল্লেখ উঠে এসেছে এই বিষয়ের। ২০০৭ সালে করন জোহরের কফি উইথ করণ- এ গিয়ে জয়া বচ্চন বলেছিলেন, অমিতাভ ঐশ্বর্যকে নিজের মেয়ে শ্বেতার মত ভাবেন। এমনকি তিনি মনে করেন ঐশ্বর্য তাদের বাড়িতে পুত্রবধূ হয়ে আসার পর তাদের মেয়ে শ্বেতার অভাব পূরণ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

জয়া বচ্চন আরও জানান, যে প্রথমবার যখন অমিতাভ বচ্চন যখন ঐশ্বর্যকে দেখেন তখন থমকে দাড়িয়ে পড়েন, তার চোখ ছলছল করে ওঠে। তখনই অমিতাভ বলেছিলেন তাদে মেয়ের ফাঁকা জায়গা ঐশ্বর্যই একমাত্র পূরণ করতে পারবে। ২০০৭ সালে পরিণয় আবদ্ধ হন অমিতাভ পুত্র অভিষেক বচ্চন ও মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই।

আরও পড়ুন:মুম্বইয়ের দামি স্কুল নয়! ছেলেকে ভর্তি করালেন মুর্শিদাবাদের স্কুলেই, অরিজিতের সরলতার প্রশংসায় নেটপাড়া

এই মুহূর্তে অমিতাভ বচ্চন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকার সাথে একই ছবিতে অভিনয় করছেন।এই ছবির পরিচালনার দায়িত্ব সামলিয়েছেন প্রযোজক ও পরিচালক বিকাশ বেহেল। ছবিটির প্রযোজনা করেছেন একতা কাপুর। আগের বছর এপ্রিলের সময় ছবিটির শুটিং শুরু হয়। ছবিটিতে অমিতাভ বচ্চন এবং রশ্মিকার সাথে দেখা যাবে সাহিল মেহতা(Sahil Mehta), শিভিন নারাং (Shivin Narang) এবং পল্লবী গুলাটি- কে।

google-news-icon

লেটেস্ট খবর