Advertisement

ভারতের মাটিতে পা রাখতেই অশান্তি! হাসপাতালে ভর্তি অনুষ্কা, ফের কি তবে ‛মা’ হতে চলেছেন অভিনেত্রী?

ভারতের বিনোদন জগতে একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা ( anushka sharma ) । তিনি বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। অভিনয়ে নিজের অসামান্য প্রতিভার দ্বারা বারংবার তিনি দর্শকদের মন জিতেছেন। তিনি নিজের কাজে খুবই দক্ষ। আর এই কারনেই তার সর্বপ্রথম ছবিটি হিট হয়েছিল বক্সঅফিসে। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। আর আবারও খবরের শিরোনামে নাম উঠল অনুষ্কা শর্মার।

সম্প্রতি অনুষ্কা শর্মাকে নিয়ে গুঞ্জন উঠল বলিপাড়ায়। কেননা অনেকেরই সন্দেহ যে আবারও নাকি মা হতে চলেছেন বিরাট পত্নী। আসলে এদিন অনুষ্কা শর্মাকে বিরাট কোহলির সঙ্গে হাসপাতালে যেতে দেখা গিয়েছিল। হাসপাতালে প্রবেশের সময় অনুষ্কার মুখে ছিল একরাশ হাসি। আর তা থেকেই অনেকেই মনে করতে শুরু করেছিলেন যে হয়তো আবারও মা হতে চলেছেন অনুষ্কা শর্মা ( Anushka Sharma hospitalized ) । শুধু তাই নয় তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে এই খবর আদৌ সত্যি না মিথ্যে তা যাচাই করার সময় সামনে আসে যে অভিনেত্রী অন্তঃসত্ত্বা নন।

img 20220615 211426

আসলে বেশ কিছুদিন আগেই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। আর সেখান থেকে ছুটি কাটিয়ে ফেরার পরই সঙ্গে সঙ্গে তারা দুজনে কোকিলাবেন আম্বানি হাসপাতালে পৌঁছেছিলেন। আর এরপরই অনুমান করা হয়েছিল যে অনুষ্কা শর্মা প্রেগন্যান্সি চেকআপ করতে গেছেন। কিন্তু সকলের এই অনুমান একেবারেই ভুল ছিল। আসলে মালদ্বীপ থেকে ফিরে একটি চেকআপের জন্য ফিজিওথেরাপিস্ট-এর কাছে গিয়েছিলেন অনুষ্কা শর্মা।

img 20220615 212452

প্রসঙ্গত আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’-এর জন্য কাজ করছেন অনুষ্কা শর্মা। এই ছবিতে ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। আর এই কারনেই ছবিটিতে বাস্তবতা ফুটিয়ে তুলতে ইতিমধ্যেই প্রচুর বোলিং অনুশীলন করছেন অনুষ্কা শর্মা। এর জন্যই এদিন চেকআপের জন্য গিয়েছিলেন তিনি। এই সিনেমার জন্য রীতিমত ক্রিকেটের মাঠে ঘাম ঝরাতে দেখা গেছে অভিনেত্রীকে। এমনকী এই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে বিরাট কোহলি নিজে তাকে সাহায্য করেছিলেন। ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি ‘চাকদা এক্সপ্রেস’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ।

 



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement