fbpx

Swiggy : জলজ্যান্ত মানুষ নয়! সুইগিতে খাবার অর্ডার করলেই আপনার বাড়িতে ডেলিভারি দেবে এক আস্ত দানব

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে হাউজ অফ ড্রাগনস নামক ওয়েব সিরিজ। গত ২২ আগস্ট সিরিজটি মুক্তি পায়। গেম অফ থ্রোনসের বেশিরভাগ ক্যারেকটার রয়েছে এই সিরিজে। দর্শকদের প্রায় একাংশের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই হাউজ অফ ড্রাগনস।

house of the dragon split 700x380 1

তবে এই ড্রাগন নিয়ে প্রায় বিপদের মুখে পড়েছে সুইগি ডেলিভারি বয়রা। আসলে বিপদ নয় একপ্রকার প্রচারই বলা চলে এই সিরিজের। ডিসনি প্লাস একটি এগ্রিমেন্ট করেছে সুইগির সাথে। যেখানে ডেলিভারি বয়ের বদলে অ্যাপে দেখানো হচ্ছে ড্রাগন আপনার খাবার ডেলিভারি করতে আসছে। প্রথম অনেক গ্রাহকই ঘাবড়ে গিয়েছিলেন অর্ডার দিয়ে। ভেবেছিলেন এ কোন গ্রহ থেকে খাবার আসছে তাদের কাছে। পরে সত্য সবার সামনে এলে নিজের উপরই কাস্টমাররা হাসলেন একচোট।

গত সপ্তাহে সারা আলি খান জাহ্নবী কাপুরের সাথে সিরিজটি নিয়ে একটি প্রমোশনাল ভিডিও করতে দেখা গিয়েছে। সম্প্রতি তাদের ‘কফি উইথ করণ’ শোতেও দেখা গেছে যেখানে তারা নিজেদের পার্সোনাল জীবনের কথা শেয়ার করছেন। তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গিয়েছে সিরিজটি নিয়ে অভিনেতারা রীতিমত আলোচনা করছেন। ‘গেম অফ থ্রোনস’-এর অনুরাগী জানভি যখন সারাকে শো সম্পর্কে প্রশ্ন করতে গিয়েছিলেন, তখন সারা উত্তর দিয়েছিলেন ‘হাউস অফ দ্য ড্রাগন’ একটি নতুন এবং ভিন্ন শো । এবং এই সিরিজটি দেখার জন্য ‘গেম অফ থ্রোনস’ দেখা বাধ্যতামূলক নয়।

উল্লেখ্য জর্জ আর আর মার্টিনের বই ‘ফায়ার অ্যান্ড ব্লাড’-এর উপর ভিত্তি করে ১০-পর্বের সিরিজটি হল হাউস অফ টারগারিয়েন। এর সম্পর্কে বলা চলে এটি একটি অসাধারণ গল্প যা গেম অফ থ্রোনসে বিশ্বব্যাপী দর্শকদের বিমোহিত করেছিল। বলা হয় প্রায় ২০০ বছর আগে ঠিক করা হয়েছিল এই গল্পের প্লট। সিরিজটি একটি আকর্ষণীয় কাহিনী যা আমাদেরকে ওয়েস্টেরসের অসাধারণ জগতের গভীরে নিয়ে যায় এবং টারগারিয়েন পরিবারকে অন্বেষণ করে। সর্বশক্তিমান ড্রাগন রাইডার রানী। যিনি হলেন সাতটি রাজ্যের আপাতদৃষ্টিতে শাসক।

 

google-news-icon

লেটেস্ট খবর