fbpx

John Abraham and Riya Sen: বিপাশাকে ছেড়ে রিয়াতে মজে ছিল জন! কর্মফলের চোখ রাঙানিতেই ভুগতে হয়েছিল অভিনেতাকে

“সময় চলিয়া যায়, নদীর স্রোতে প্রায়……..” এই উক্তি চিরকালই অমর  ও প্রত্যেকের জীবনে হামেশাই প্রাসঙ্গিক। তাঁদেরও সময় চলে গিয়েছে। আর হয় তো কোনওদিনই মিলবে না দু’টি হাত, মিলবে না দু’টি হৃদয়। আপাতত এই কংক্রিটের জঙ্গলে, প্রতিদিনের কোলাহলে একে অপরের কাছে অচেনা তাঁরা, অজানা তাঁরা। প্রিয়া রাঞ্চলের সঙ্গে সুখে-শান্তিতে সংসার পেতেছেন জন আব্রাহাম ( John Abraham )। অপরদিকে, রিয়া সেনও ( Riya Sen ) মজে উঠেছেন শিবম তিওয়ারির ভালবাসায়। এক কথায় দু’প্রান্তেই এখন সুখের সংসার। প্রকাশ্যে নিজেদের বন্ধু হিসাবে পরিচয় দিলেও এককালে কত না জল্পনা বেঁধেছিল তাঁদের সম্পর্ক ঘিরে। 

বিপাশার ( Bipasha Basu ) সঙ্গে ন’বছরের সম্পর্ককে নিমিষে ভেঙে দিয়েছিল জন আব্রাহাম, এমনটাই গুঞ্জন বলিপাড়ায় ( Bollywood )। বিপাশা যখন জনের প্রেমে পাগল হয়ে তাঁকে বিয়ে করার স্বপ্ন দেখছেন, ঠিক তখনই নাকি বিপাশার থেকে নিজেকে সরিয়ে নেওয়ার দাবি তুলতে থাকেন জন। তবে গোটাটাই জল্পনা নাকি বাস্তব এই বিষয়ে স্বচ্ছ ধারণা কারও নেই। তবে একটি গুঞ্জন ( Gossip ) নাকি এই সময়কালে ভাল কানে এসেছিল তা হল, বিপাশাকে ছেড়ে অন্য বাঙালি অভিনেত্রী সঙ্গে সম্পর্কে আসার স্বপ্ন দেখছিলেন জন। 

john and riya

জানা যায়, সেই সময় অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি ( Suchitra Sen Granddaughter ) রিয়া সেনের ( Riya Sen ) সঙ্গে মডেলিং করতেন জন আব্রাহাম। আর সেই মডেলিংয়ের ফাঁকেই যেন বাড়ে ঘনিষ্ঠতা। শোনা যায়, বিপাশার মতোই নাকি পাগল হয়ে ওঠেন জন। রিয়া সেনের প্রেমেই যেন তৈরি করে ফেলেন অন্য দুনিয়া। কিন্তু হটাৎই যেন শেষ হয়ে যায় সব কিছু। জল্পনা, জন প্রেমে পাগল হয়ে বিয়ের জন্য লাফালাফি শুরু করেন। অন্যদিক, সুচিত্রা সেনের নাতনি এত তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি ছিলেন না।  আর তখনই যেন ঘটে বিপদ। নিজেদের মধ্যে বচসার জেরে ভেঙে যায় সম্পর্ক। কেরিয়ারে মনোনিবেশ করার জন্যই নাকি এমন কঠিন সিদ্ধান্ত নিতে হয় তাঁকে। 

উল্লেখ্য, আগে শিশু শিল্পী হিসাবে কাজ করলেও ১৯৯৯ সালের পর কেরিয়ারে ভোরের আলো উঁকি দেয় রিয়ার। ‘তাজমহল’ সিনেমায় কাজের মধ্যে দিয়ে নিজের নাম গড়ে তোলেন তিনি। তবে পরবর্তীকালে বলিউডে এক ঝাঁক কাজ করলেও, সে ভাবে সফলতা কুড়োতে পারেনি সে। 

 

google-news-icon

লেটেস্ট খবর