fbpx

Ranbir Kapoor: যুবতী নয়! প্রাপ্তবয়স্ক মহিলাদের প্রেমেই বেশি হাবুডুবু খান রণবীর কাপুর

অনীশ দে, কলকাতা: কয়েকদিন আগেই বিয়ে সেরেছেন কাপুর বংশের সর্বকনিষ্ঠ পুত্র রণবীর কাপুর (Ranbir Kapoor)। ৩৩ বছর বয়সী রণবীর চুপিসারে বিয়ের প্রস্তুতি নিয়ে সাত পাঁকে বাঁধা পড়েছেন আলিয়ার (Alia Bhatt) সাথে। এমনকি বিয়ের মাত্র কয়েকদিন আগেই তাদের বিয়ের তারিখ জানতে পেরেছেন সাধারন দর্শক। তবে অনেকেই জানেন না নিজের থেকে বয়সে বড় মহিলাদেরই বরাবর পছন্দ রণবীরের (Ranbir Kapoor)। এখনও পর্যন্ত একাধিক প্রাপ্তবয়স্ক মহিলাদের সাথে জুটি বাঁধতে দেখা গেছে রণবীরকে। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) থেকে শুরু করে মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) সবার সাথেই ফ্রেম ভাগ করেছেন ঋষি পুত্র।

ranbir 6

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ খ্যাত পরিচালক অয়ন মুখার্জীর প্রথম ছবি ওয়েক আপ সিড ছবিতে রণবীরের সাথে জুটি বাঁধতে দেখা যায় অপর্ণা সেনের কন্যা কঙ্কনা সেনকে (Kankana Sen)। প্রথমে দর্শক মনে এই জুটিকে নিয়ে নানা আশঙ্কা থাকলেও ছবি মুক্তির পর তাদের জুটি দেখে মুগ্ধ হন সবাই। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকার চলাকালীন রণবীর (Ranbir Kapoor) বলেন এই ছবিটিই তার প্রিয় ছবি। এমনকি এই ছবিটা সারাজীবন তার খুব কাছের হয়ে রয়ে যাবে। ক্যারিয়ারের প্রথম ছবিতে রানী মুখার্জীর (Rani Mukherji) সাথেও পর্দা ভাগ করে নিয়েছেন রণবীর।

jhcb

পরবর্তীকালে অয়ন মুখার্জীর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে একটি গানে মাধুরী দীক্ষিতের সাথে কোমর দোলান রণবীর। কে বলবে রণবীরের থেকে এত বছরের বড় মাধুরী (Madhuri Dixit Nene)? পর্দায় মাধুরীর সাথে রণবীরের রসায়নে দর্শক একইসাথে অবাক এবং আশ্চর্য হয়েছেন। রণবীরের ব্যক্তিত্বে তার বংশের সমস্ত নায়কদের ছাপ লক্ষ্য করা যায়। সেই কারণেই হয়তো তার সাথে সমস্ত নারীদেরই ভালো লাগে। সবশেষে এই তালিকায় আসে ঐশ্বর্য রাই বচ্চন।

rk 2

ঐশ্বর্যের সাথে রণবীরের পরিচিতি অনেকদিনের। এমনকি নানা দুষ্টু মিষ্টি গল্পেও মজতেন দুজনে। করণ জোহর পরিচালিত ‘অ্য দিল হ্যা মুশকিল ‘ ছবিতে ছিল তারকার মেলাম মুখ্য চরিত্রে ছিল রণবীর কাপুর এবং অনুষ্কা শর্মা এবং অন্যান্য গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ খান, ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং দুটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন রণবীরের বর্তমান স্ত্রী আলিয়া ভাট এবং বলিউড বাদশাহ শাহরুখ খান (Shah Rukh Khan)। এই ছবিতে ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) সাথে রণবীরের রোমান্স দেখে তাজ্জব বনে যান সকলে। কি করে নিজের থেকে বয়সে বড় এক মহিলার সাথে প্রেমে লিপ্ত হলেন পর্দার রণবীর এবং সেই মহিলাকে কেমন ভাবে তিনি দেখেন, সেই দিকেই ছিল দর্শকদের নজর।

google-news-icon

লেটেস্ট খবর