fbpx
Wednesday, September 28, 2022

চরিত্রের দোষেই বিয়ে হয়নি ভাইজানের! কার্ড ছেপেও ভেস্তে ছিল সলমনের বিবাহ অভিযান

অনীশ দে, কলকাতা: ছবি বড়পর্দায় না চললেও সংবাদমাধ্যমের শিরোনামে সবসময় জায়গা করে নেন সাল্লু ভাই (Salman Khan)। তার অভিনয় ছাড়াও মানুষ তার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে খুবই ভালোবাসে। বলিউডের অন্যতম ব্যাচেলর হাল্ক সালমান (Salman Khan)। কিন্তু আজ পর্যন্ত বিয়ে করেননি কেন? সেই প্রশ্ন অবশ্য বহু বছর ধরেই ঘুরপাক খাচ্ছে এবং সালমানও বারংবার ‘কবে বিয়ে করবেন’ প্রশ্নটি জবাব এড়িয়ে যান। কিন্তু আপনারা কি জানেন একবার সালমানের বিয়ে ঠিক হয়ে গিয়েছিল (salman khan sangeeta bijlani marriage)।
img 20220408 195043
এমনকি কার্ড ছাপা হয়ে গিয়েছিল বিয়ের জন্য। কিন্তু শেষ সময়ে সেগুরে বালি। বিয়ে আর করা হয় না সালমানের। কাকে বিয়ে করতে চলেছিলেন তিনি? শেষ সময়ে বিয়ে ভেস্তে যাওয়ার কারণটাই বা কী? আসুন জেনে নিই। আসলে সালমানের প্রাক্তন বান্ধবী অভিনেত্রী সঙ্গীতা বিজলানির (Sangeeta Bijlani) সাথে দীর্ঘ সম্পর্কে ছিলেন সালমান (Salman Khan)। এমনকি বিয়ের সব প্রস্তুতিও নেওয়া হয়েছিল ‘গ্যালাক্সি’তে কিন্তু শেষ পর্যন্ত বিয়ের পিড়িতে ব্সা হল না আর সঙ্গীতার (salman khan sangeeta bijlani marriage)।
img 20220408 194410
বিয়ে ভাঙার পিছনে সালমানের ইন্ধনের দিকেই ইশারা করেছেন নেটিজেনরা। সঙ্গীতা বিজলানির সাথে বিয়ে না হলেও তাদের বন্ধুত্ব এখনও অটুট। প্রায়শই সালমানের বাড়ির অনুষ্ঠানে উপস্থিত থাকেন সঙ্গীতা। সঙ্গীতা এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, কিছু সম্পর্ক সারা জীবন থেকে যায়। স্কুল-কলেজের বন্ধু, প্রথম প্রেম, এদের কি কখনও ভোলা যায়। জীবনটা অনেক বড়। অনেকেই আসবে আবার যাবে কিন্তু তার জন্য রেগে থাকার কোনো মানে হয় না।
salman 2
সালমানও একপ্রকার স্বীকার করে নেন যে তিনি চেয়েছিলেন বিয়ে করতে কিন্তু শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। কফি উইথ করন-এ এসে সালমান বলেন ‘আমি একজন ভালো বয়ফ্রেন্ড কিন্তু আমায় বেশিদিনের জন্য কেউ সহ্য করতে পারে না’। এরপরেই করণ সালমানকে প্রশ্ন করে বিয়ে ভাঙার কারন কি সালমান নিজেই? যার উত্তরে সালমান জানান তিনি অন্য একজনের সাথে সেই মুহূর্তে ডুবে ডুবে জল খাচ্ছিলেন। যা সঙ্গীতা জানতে পেরে যায়। আর সেই জন্যই বিয়ে ভাঙার ডাক দেন তিনি।
আরও পড়ুন:শাহরুখ-আমিরের জন্য শেষ হয়েছে জীবন! খানদের কাঠ গড়ায় তুলে বিস্ফোরক মন্তব্য প্রাক্তন মিস ইন্ডিয়ার
নায়ক হিসেবে সালমানকে শেষ দেখা যায় দক্ষিণ কোরিয়ার রিমেক ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। বক্স অফিসে ছবিটি তেমন চলেনি। এইবার মণীশ শাহ-এর হাত ধরে বড় পর্দায় ঝড় তুলবে ‘টাইগার’। টাইগার জিন্দা হ্যায় সিনেমাটির পর এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির পরের ছবি। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদের সময়।

google-news-icon

লেটেস্ট খবর