fbpx

অরিন্দ্যের চলে যাওয়ায় কষ্টে দর্শকরা! হটাৎ সিরিয়াল ছাড়ার গোপন কারণ ফাঁস করলেন অভিনেতা

সন্ধ্যা হলেই মানুষ টিভির সামনে বসে পড়ে সিরিয়াল দেখতে। সারাদিনের কাজের অবসরে ওইসব সিরিয়াল গুলি দেখে মানুষ আনন্দ পায়। আর মানুষের পছন্দ-অপছন্দের ভিত্তিতে টিভি চ্যানেলগুলিও ভিন্ন স্বাদের সিরিয়াল চ্যানেলে সম্প্রচার করে। তার মধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ( ei path jodi na sesh hoy ) । শুরু থেকেই দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকেরই একটি জনপ্রিয় চরিত্র ছিল উর্মির দাদা ভিকি। তবে ধারাবাহিক থেকে পরে তাকে সরিয়ে দিয়ে তার চরিত্রে আরেকজনকে নেওয়া হয়। সম্প্রতি কি কারণে তাকে সরিয়ে দেওয়া হয়েছিল ( why Viki leaves the serial ei path jodi na sesh hoy ) এ কথা নিজের মুখেই বলেছিলেন এই অভিনেতা।

সম্প্রতি ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ভিকি ওরফে অরিন্দ্য ব্যানার্জি ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি প্রকাশ করেন যে কেন তাকে ‘এই পথ যদি না শেষ হয়’ ( ei path jodi na sesh hoy ) ধারাবাহিকটি ছাড়তে হয়েছিল। তার কথায় ধারাবাহিক ছাড়ার পর থেকেই তার অনুরাগীরা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তাকে প্রশ্ন করেছিল যে কেন তিনি ধারাবাহিকটি ছেড়ে দিলেন। আর সেসব প্রশ্নের উত্তর দিতেই ইউটিউবে সেই ভিডিও শেয়ার করেন তিনি। অরিন্দ্য-র কথায় ভিকি চরিত্রটি তার কাছে খুবই প্রিয় ছিল। তবুও একটি বিশেষ কারণের জন্যই ধারাবাহিক ছেড়েছেন তিনি।

অরিন্দ্য ওরফে ভিকি ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘আয় তবে সহচরী’ এই দুটি ধারাবাহিকে একই সঙ্গে কাজ করছিলেন। প্রথমদিকে ভিন্ন ভিন্ন সময়ে এই দুটি ধারাবাহিক সম্প্রচার হওয়ায় তার কোনও সমস্যা তৈরি হয়নি। তবে পরে ‘এই পথ যদি না শেষ হয়’ ( ei path jodi na sesh hoy ) ধারাবাহিকের সম্প্রচারের সময় রাত ১০ টার বদলে ৯ টা করে দেওয়া হয়। আর ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটিও রাত ৯ টা থেকেই সম্প্রচারিত হত। এবং এখানেই সমস্যার সৃষ্টি হয়।

দুটি ধারাবাহিক একই সময় সম্প্রচারিত হওয়ায় অরিন্দ্যর কাছে ফোন আসে যেখানে তাকে যেকোনো একটি ধারাবাহিক বেছে নিতে বলা হয়। যেহেতু ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি পূর্ব থেকেই ৯ টায় সম্প্রচার হয়ে আসছে, তাই অরিন্দ্য সেই ধারাবাহিকেই বেশি প্রাধান্য দিয়েছিলেন এবং ‘এই পথ যদি না শেষ’ হয় ধারাবাহিকটি ছেড়ে দিয়েছিলেন। এছাড়া এর নেপথ্যে আর কোন কারণ নেই বলেই জানিয়েছেন এই অভিনেতা। সম্প্রতি এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অভিনয় করছেন রাণী রাসমণি বিখ্যাত অভিনেতা বিশ্ববসু বিশ্বাস।

google-news-icon

লেটেস্ট খবর