fbpx

soumitrisha kundu: রাগ চড়েছে মিঠাই অনুরাগীদের! দিদি নম্বর ওয়ানে কেন ডাকা হয় না অভিনেত্রীকে, প্রশ্ন ফ্যানদের

প্রত্যুষা সরকার, কলকাতা: জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই‘ ( Mithai )। এর আগেও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও মিঠাই থেকে পরিচিতি হয়েছে তাঁর। ফ্যান-ফলোয়ারসও বেড়েছে তাঁর। ভক্তদের ভালবাসায় এখন নামকরা অভিনেত্রী তিনি। বড় থেকে ছোট সব রকম স্টেজেই পুজোর হোক বা কোনও ফাংশন ভক্তদের ডাকে চলে যান তাঁদের সাথে দেখা করতে। তবে এত সাফল্যের পরও কেনও ‘দিদি নম্বর ওয়ান‘ ( Didi No.1 )এ ডাকা হচ্ছে না মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে।

বিগত কয়েক বছর ধরে চলে আসা জি-বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’। বেশ সাফল্যের সঙ্গে মানুষের মন জয় করে চলেছে এই শো। এই শো-য়ের সঞ্চালনার দায়িত্বে আছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি ছাড়া যেন জমেই না ‘দিদি নম্বর ওয়ান’ ( Didi No.1 )। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সবাই খেলতে আসেন এই শো-তে। একজন সেলিব্রেটিকে একবার নয় একাধিক বারও ডাকা হয় এই মঞ্চে।

img 20220721 184149

 

 

মাঝে মধ্যেই জি-বাংলার ধারাবাহিকের কলাকুশলীদের নিয়েও হয় খেলা। এই তো কয়েক দিন আগে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ থেকে শো-তে খেলতে এসেছিলেন লক্ষ্মী কাকিমা ও তাঁর পরিবারের কয়েক জন। এরকম এর আগেও হয়েছে বেশ কয়েক বার। কখনও ধারাবাহিকের শুরুতে তো কখনও চলতে চলতে সেই কলাকুশলীদের ডাকা হয়ে থাকে। তবে জি-বাংলার অন্য সবাই এখানে আসার ডাক পেলেও, ডাক পায় না কেনও ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( soumitrisha kundu )। এই নিয়েই আক্ষেপ জমেছে ‘মিঠাই’ ভক্তদের মনে।

img 20220721 184048

নেটিজেনদের দাবী, ধারাবাহিকের শুরু থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থান ছিল ‘মিঠাই’। এক-দুই সপ্তাহ নই, পুরো এক বছর টানা টিআরপি লিস্টের শীর্ষস্থান অধিকার করে নিয়ে ছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিক থেকে অনেক লাভও হয়েছে চ্যানেলর। কিন্তু সেই জনপ্রিয় ধারাবাহিকের নায়িকাকেই কেনও গুরুত্ব দিচ্ছেন না চ্যানেল কর্তৃপক্ষ ( soumitrisha kundu )। ধারাবাহিকের বাকি সদস্যদের এই মঞ্চে আনা হলেও মিঠাই কে কেন আনা হয় না? এই নিয়ে একাধিক প্রশ্ন তুলছেন মিঠাইয়ের অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর