fbpx

মিঠাইয়ের নতুন মা’য়ের আগমনে নিরাশ অনুরাগীরা! কোন উদ্দেশ্যে শ্বশুড়ের বিয়ে দিল মিঠাইরাণী

অহেলিকা দও, কলকাতা : বাংলা ধারাবাহিকে মিঠাই-কে ( Mithai ) চেনে না এমন মানুষ বিরল। সকলের প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রায় দু-মাস পর সামনে এসেছে ‘মিঠাই’এর প্রোমো। আর সেই প্রোমো যে ধামেকাদার হবেই সেটা আর বলার অপেক্ষা রাখে না। গল্পে অনুরাধা ওরফে বিদীপ্তা চক্রবর্তীর ( Bidipta Chakraborty ) এন্ট্রি হওয়ার পর থেকেই দর্শকরা আন্দাজ করেছিল ভবিষ্যতে মনোহরার পাকাপাকি সদস্য হতে চলেছে অনুরাধা। তবে কি মিঠাই ধারাবাহিকের খলনায়িকা হিসেবে এন্ট্রি অনুরাধার?

দাদাইয়ের বান্ধবী ললিতার মেয়ে অনুরাধা। নিজের মায়ের স্থান কাউকে দিতে রাজি নয় সিদ্ধার্থ যদিও মিঠাই ইতিমধ্যেই উচ্ছেবাবুকে বুঝিয়ে দিয়েছে প্রত্যেকের জীবনেই একজন সঙ্গী থাকা দরকার। সমরেশের একাকীত্ব দূর করতে পারবে অনুরাধা, সেটা সহজেই বুঝতে পেরে যাবে সিদ্ধার্থ।

mithai

প্রোমোতে দেখা যাচ্ছে সকলেই হইহই করে এই বিয়েতে সামিল। পরিবারের সকলের উপস্থিতিতে রেজিস্ট্রি পেপারে সই করছেন অনুরাধা এবং সমরেশ। দূরে সিদ্ধার্থ হাসি মুখে তাকিয়ে দেখছে, মিঠাই তো খুব খুশি নতুন শাশুড়ি মা পেয়ে। চোখের কাজল দিয়ে শাশুড়ি মা-কে টিকা পরিয়ে দিল সে যাতে নজর না লাগে কারুর। অনুরাধার হাত ধরেই বাবা-ছেলের সম্পর্কে বদল আসবে আশাবাদী মিঠাই ভক্তরা।

তবে নিন্দুকরা অনেকেই সমালোচনা শুরু করেছে এই প্রোমোর। এই বয়সে বিয়ে করবার কী দরকার? মিঠাই কেন শ্বশুরের বিয়ে দিতে গেল? সবেতেই বাড়াবাড়ি তুফানমেলের, এই জাতীয় মন্তব্যও চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও মিঠাই ভক্তরা মনে করছে একদম ঠিক কাজ করেছে মিঠাই। শ্বশুরের একাকীত্বের কষ্টটা ওর নজরে এসেছে। স্ত্রীকে ভালো না রাখতে পারার কষ্ট আজও কুড়ে কুড়ে খায় সমরেশকে। ছেলের সঙ্গেও মধুর নয় তাঁর বন্ডিং, সে জায়গায় একজন সঙ্গী ডিজার্ব করে সে। তাই পারফেক্ট কাজ করেছে মিঠাই।

mithai

তবে আরও একটা গুরুত্বপূর্ণ প্রশ্ন সামনে এসেছে। মিঠাই ধারাবাহিকে কোনো খলচরিত্র নেই। তবে কি অনুরাধাই খলনায়িকা হিসেবে এন্ট্রি নিয়েছে মিঠাই ধারাবাহিকে? তবে এখনও পর্যন্ত অনুরাধাকে খলচরিত্রে দেখা যায়নি। এই প্রশ্ন আগে এসেছিল যখন ধারাবাহিকে পিঙ্কি এন্ট্রি নিয়েছিল। কিন্তু শেষে পর্যন্ত তাকে নেগেটিভ করা হয়নি। তবে এখনও পর্যন্ত অনুরাধার নেগেটিভ  হয়ে যাওয়ার চান্স আছে। গল্পে নতুন চরিত্রে কে কি হবে সেটা বলা মুশকিল।

google-news-icon

লেটেস্ট খবর