fbpx

Alia Bhatt Baby Shower: আলিয়ার সাধে রণবীরের প্রাক্তনদের ভিড়, পার্টিতে কোন সাজে ধরা দেবেন ক্যাটরিনা-দীপিকা?

বিয়ের মাত্র দু'মাস পরেই পরিবারে নতুন সদস্যের আগমনের খবর দিয়েছিলেন রণবীর-আলিয়া।

অনীশ দে, কলকাতা: এই বছরের এপ্রিল মাসে গাঁটছড়া বাধেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের মাত্র দু’মাস পরেই নববিবাহিত এই দম্পতি নতুন সদস্য আগমনের খবর দিয়েছিলেন। বেবী বাম্প নিয়ে একাধিক ছবিও পোস্ট করেছেন আলিয়া (Alia Bhatt)। শোনা যাচ্ছে, আলিয়ার সাধের অনুষ্ঠান নিয়ে তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর এবং ভাট পরিবার। আলিয়ার মা সোনি রাজদান এবং রণবীরের মা নিতু কাপুর অতিথি তালিকা থেকে শুরু করে খাবারের তালিকা তৈরিতে ব্যস্ত এখন। আর এরই মধ্যে নেটিজেনদের প্রশ্ন, তবে কি আলিয়ার সাধে রণবীরের (Ranbir Kapoor) প্রাক্তন প্রেমিকারাও আসছেন?

alia 3

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন রণবীর। সম্পর্ক ভাঙলেও তাদের বন্ধুত্বে আঘাত আসেনি। ব্রেক আপের পরেও একাধিক ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন দু’জনে। তাছাড়াও আলিয়া ভাট এবং দীপিকার (Deepika Padukone) সম্পর্ক বেশ মধুর। আর রণবীর সিংয়ের সঙ্গেও বন্ধুর মতো সম্পর্ক রণবীর কাপুরের। তাই স্বভাবতই প্রশ্ন উঠছে, তবে কি দীপিকা অতিথি হয়ে আসছেন আলিয়ার সাধে? এই প্রসঙ্গে এখনও কোনও মুখ খোলেননি কাপুর খানদান। তবে দীপিকা আসলে সেটা যে এক বড় চমকে পরিনত হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

alia 2

অন্যদিকে রণবীরের প্রাক্তন ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) আসার প্রসঙ্গও উঠে এসেছে সোশ্যাল মিডিয়াতে। তবে দীপিকার মতো ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক অতটা সমধুর নয়। ব্রেক আপের পর একসঙ্গে যজ্ঞা জাসুস ছবির শ্যুটিং শেষ করতে বেশ বেগ পেতে হয়েছিল দু’জনকে। এমনকী যজ্ঞা জাসুসের প্রচারের সময় তাদের বিগড়ে যাওয়া রসায়ন কারোর নজর এড়িয়ে যায়নি। অন্যদিকে আলিয়ার সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেন ক্যাটরিনা (Katrina Kaif)। ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’- তে একসঙ্গে দেখা যেতে পারে রণবীরের প্রাক্তন এবং বর্তমানকে। তবে কি ক্যাটরিনা আলিয়ার সাধে উপস্থিত হবেন? তার উত্তর মিলবে আর কয়েকদিনের মধ্যেই।

alia

বলাই বাহুল্য, সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর আলিয়া অভিনীত ব্রহ্মাস্ত্র। দীর্ঘদিন পরে বক্স অফিসে এহেন সাফল্য পাচ্ছে কোনও বলিউড ছবি। এই ছবিতেই আলিয়া এবং রণবীর ক্যাটরিনার চিকনি চামেলি গানে একসঙ্গে কোমর দুলিয়েছেন, যা দেখে হাসিতে ফেটে পড়েছে সকলে। তাছাড়াও এই ছবিতে রণবীরের চরিত্রের নাম শিবা, আর শিবার মায়ের নাম অমৃতা। উল্লেখ্য, অমৃতার চরিত্রে অভিনয় করেছেন রণবীরের আরেক প্রাক্তন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় ভাগে অমৃতা আর দেবের গল্প বলা হবে, যেখানে অভিনয় করতে দেখা যেতে পারে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে।

google-news-icon

লেটেস্ট খবর