fbpx

Viral video: গাড়িতে লেগেছে সামান্য ধাক্কা! প্রকাশ্যে গরিব রিকশা চালককে লাগাতর চড় কষালেন এক মহিলা

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এক মহিলার ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তাঁর গাড়ির সঙ্গে টোটোর ধাক্কা লাগতেই অগ্নিশর্মা হয়ে গাড়ি থেকে নেমে আসেন তিনি। তুলকালাম কাণ্ড ঘটিয়ে কলার ধরে ঝাঁপিয়ে পড়েন গরীব টোটো চালকের উপর।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ মাঝেসাঝেই নেট মাধ্যমে ভাইরাল ( Viral ) হয় নানান ভিডিও। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এক মহিলার ভিডিও। সোমবার দেশ জুড়ে পালিত হয়েছিল ৭৫তম স্বাধীনতার অমৃত মহোৎসব। হিংসা, হানাহানি ও বিভেদ ভুলে এক হয়েছিল গোটা উপমহাদেশ। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক মহিলার আজব কীর্তির ভিডিও। তাঁর ব্যক্তিগত গাড়িতে টোটো চালকের সামান্য ধাক্কা মারার জন্য রনংদেহি মূর্তি নিয়েছেন তিনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, তাঁর গাড়ির সঙ্গে টোটোর ধাক্কা লাগতেই অগ্নিশর্মা হয়ে গাড়ি থেকে নেমে আসেন তিনি। তুলকালাম কাণ্ড ঘটিয়ে কলার ধরে ঝাঁপিয়ে পড়েন গরীব টোটো চালকের উপর। একের পর এক থাপ্পর মারতে থাকেন। এমনকি টোটো চালক ক্ষমা চাওয়ার চেষ্টা করলেও গালিগালাজ করতে থাকেন সেই মহিলা। ভাইরাল হওয়া এই ভিডিও বহুল ভাবে শেয়ার হয়েছে টুইটারে ( Twitter )। টোটো চালকটিকে কলার টেনে পর পর ১৭টি থাপ্পর মারেন ক্ষিপ্ত ওই মহিলা।


ঝড়ের গতিতে শেয়ার হওয়া ভিডিওতে আরও দেখা যাচ্ছে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি টোটো চালকের পকেট থেকে টাকাও বের করে নেন সেই মহিলা। ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর ১১০-এ। সূত্রের খবর, কিরন সিং নামের ওই মহিলা একটি বাজারের কাছ দিয়ে গাড়়ি নিয়ে যাচ্ছিলেন। সেই সময়েই টোটোর সঙ্গে ধাক্কা লাগে তাঁর গাড়ির। এরপরই ঘটে চমকে দেওয়া ঘটনা।

পুলিশের তরফ থেকে জাননো হয়েছে, অভিযুক্ত মহিলার আদি বাড়ি আগ্রায়। কর্মসূত্রে তিনি থাকেন নয়ডায়। গত শনিবার সেক্টর 110-এর একটি বাজারের ঠিক সামনে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। সেই সময়েই একটি টোটোর সাথে ধাক্কা লাগে তাঁর গাড়ির। আর এতেই বিপত্তি। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, ওই মহিলা ৯০ সেকেন্ডের মধ্যে ১৭ টি থাপ্পড় মারেন টোটো চালককে। এই ঘটনার পরিপ্রেক্ষিতেই গর্জে উঠেছেন নেটিজেনরা। ওই মহিলার এমন আচরণ কিছুতেই মেনে নিতে পারছেন না নেট নাগরিকরা।

google-news-icon

লেটেস্ট খবর