fbpx

এতদিনে সংসারের গোপন কথা প্রকাশ্যে আনলেন যশ-নুসরাত, ‘দাদাগিরি’র মঞ্চে এক্কেবারে অন্য মেজাজে তারকা দম্পতি

টলিউডের অন্যতম আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান। বাংলা ইন্ডাস্ট্রির সুন্দরী ও লাস্যময়ী অভিনেত্রীকে চেনে না এমন কেউ নেই। নিজের বিতর্কিত কর্মকান্ডের জেরে বারবার সংবাদের শীর্ষে উঠে আসেন এই অভিনেত্রী। প্রেম, লিভ ইন, ডিভোর্স সব ক্ষেত্রেই নিজের নাম বিতর্কে জড়িয়েছেন নুসরাত জাহান। বেশ কিছুদিন আগেও সংবাদে শীর্ষে ছিলেন এই অভিনেত্রী। ফ্যাশন ডিজাইনার নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে বিয়ে করেন অভিনেতা যশকে। সংবাদের শিরোনামে উঠে আসেন যশের সঙ্গে অবৈধ সম্পর্ক নিয়ে।

নিখিলের সঙ্গে বিবাহের পরেই যশেরর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হন অভিনেত্রী নুসরাত জাহান। এবং সেই সম্পর্কে তৈরি হয় শারীরিক সম্পর্ক। গর্ভবতী হয়ে পড়েন অভিনেত্রী। সম্প্রতি নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন। সচরাচর এ বিষয়ে কোনো মন্তব্য করেন না অভিনেত্রী। তবে এবার দাদাগিরির মঞ্চে এসে সংসারের হাড়ি খুলে বসলেন অভিনেত্রী নুসরাত জাহান ও স্বামী যশ।

  Yash and Nusrat
Yash and Nusrat

আরও পড়ুন……………হয় দুঃখ নয়তো গোয়েন্দাগিরি, একই ধারার ছবি বাদ দিয়ে ভালোবাসার ছবি বানাচ্ছি আমি: দেব

সম্প্রতি দাদাগিরিতে অনুষ্ঠিত হয়েছে কাপল পর্ব। সেখানে সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় সব তারকা দম্পতিদের নিয়ে অনুষ্ঠিত হয়েছিল। উপস্থিত ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান ও স্বামী যশ। সেখানেই সংসারের নানা খুঁটিনাটি তুলে ধরেন অভিনেত্রী নুসরাত জাহান। সচরাচর নুসরাত জাহানকে কখনোই সংসারের গল্প বলতে শোনা যায়নি তবে এদিন দাদার সঙ্গে এক্কেবারে খোশমেজাজে আড্ডা দেন অভিনেত্রী নুসরাত ও যশ।

  Yash and Nusrat
Yash and Nusrat

আরও পড়ুন……………যার গানে মুগ্ধ গোটা ভারতবাসী, সেই অরিজিৎ সিংকেই স্টেজ ভর্তি লোকের সামনে অপমানিত করেছিলেন সালমান খান

সম্প্রতি দাদাগিরির এই পর্বটি প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে উত্তেজনা। কবে হবে এই পর্বটি তা নিয়ে চলছে জলঘোলা। সেদিনের পর্বটিতে নুসরাত জানান ছেলে ঈশান অনেক বেশি দুষ্টু হয়েছে। আর তাকে নিয়ে সারা দিন জেগে থাকে বাবা যশ। ছেলেকে সারাদিন জাগিয়ে রেখে রাতে ঘুম পাড়ানোর সম্পূর্ণ দায়িত্ব পালন করে ছেলের বাবা।

google-news-icon

লেটেস্ট খবর