fbpx

Yash-Nusrat: হাতে দামি ওয়াইনের গ্লাস! সব ভুলে সমুদ্র সৈকতে রোম্যান্সে মজে যশ-নুসরত

মনোরম প্রকৃতির মাঝে রোমান্টিক ডেট! যশ-নুসরতের পোস্ট ঘিরে চর্চা নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সচরাচর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমত মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উন্মাদনার আসল কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল, টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ( Yash Dasgupta ) এবং অভিনেত্রী নুসরত জাহান ( Nusrat Jahan )। টলিউডের এই দুই তারকা যুগলের রিয়াল লাইফ কেমিস্ট্রি নিয়ে রীতিমতো সরগরম তাঁদের অনুরাগী মহল। কারণ, টলিউডের এই দুই তারকার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে উঠেছে একাধিক প্রশ্ন।

শুধু তাই নয়, একদা অভিনেত্রী নুসরত জাহান ( Nusrat Jahan ) অভিনেতা যশ দাশগুপ্তকে ( Yash Dasgupta ) প্রকাশ্যে নিজের স্বামী বলে সম্বোধন করেছেন। এমনকী অভিনেত্রীর সন্তানের জন্মগ্রহন করার পর জন্মের শৎসাপত্রে রয়েছে অভিনেতার নাম। যার পর স্বাভাবিক ভাবেই একটা প্রশ্ন নেটিজেনদের মনে ঘোরা ফেরা করতে দেখা যায়, কবে বিয়ে করলেন এই দুই টলি তারকা। কারণ অনুরাগীদের কাছে তাঁদের বিয়ের মুহূর্তের কোনও ছবি নেই। যদিও গুঞ্জন শোনা গিয়েছে, গোপনে বিয়ে সেরেছেন যশ-নুসরত ( Yash-Nusrat )। তবে বিয়ের ছবি নেটমাধ্যমে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে যশ-নুসরতের একত্রে একাধিক ছবি ঘোরা ফেরা করতে দেখা যায়। যা এইদিনও নজরে এল।

8c21

এইদিন ছিল ফ্রেন্ডসিপ ডে। আর এইদিনেই সোশ্যাল মিডিয়াতে নিজের সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু নুসরত জাহানের সঙ্গে লাঞ্চ ডেটের ছবি পোস্ট করলেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতার পোস্ট করা ছবি অনুযায়ী, নীল আকাশের এবং সমুদ্র সৈকতের সংযোগস্থলে বসে লাঞ্চ ডেটে মগ্ন রয়েছেন যশ-নুসরত। ছবিতে তাঁরা দুজনেই সাদা রঙের পোশাক পরে হাতে ওয়াইনের গ্লাস নিয়ে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছেন। তারকাদের এই রোমান্টিক মুহূর্তের ছবি নেটমাধ্যমে দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)


সূত্র অনুসারে, টলিউডের এই দুই তারকা যুগল প্রথমবার রূপোলি পর্দায় ধরা দিয়েছিলেন ‘ওয়ান’ সিনেমার মধ্যে দিয়ে। যদিও সেই সময় এই দুই তারকার অনস্ক্রিন কেমিস্ট্রি ফুঁটে উঠলেও, অফস্ক্রিন কেমিস্ট্রি ছিল একবারেই ফিকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই সমীকরণ পরিবর্তন হতে শুরু করে। এরপর টলিউডের জনপ্রিয় সিনেমা ‘এসওএস কলকাতা’-এর সময় থেকে তাঁদের মধ্যে এক নতুন সম্পর্ক গড়ে উঠতে শুরু করে, শুরু হয় এক নতুন পথচলা। যা পরবর্তী সময় নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটার পর যশ-নুসরতের নতুন কেমিস্ট্রির খবর সামনে আসে।

google-news-icon

লেটেস্ট খবর