fbpx

Yash Dasgupta: টলিপাড়া এখন অতীত! নতুন অবতারে বলিউডের এই হটবম্বের সঙ্গেই অভিনয়ে দেখা যাবে যশকে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে কেন্দ্র বিনোদন জগতে হয়েছে একাধিক বিতর্ক। যদিও সেই সমস্ত বিষয় সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। তবে সেই সব বিতর্কিত মুহূর্তকে পিছনে ফেলে রেখে সামনের দিকে এগিয়ে গেলেন এই অভিনেতা। সেই টলিউড অভিনেতা আর কেউ নন, যশ দাশগুপ্ত ( Yash Dasgupta )। ইদানিং বিনোদন জগতে এক গুঞ্জন শোনা গিয়েছে, বলিউড অভিষেক করতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা। সূত্র অনুসারে, টি-সিরিজের ( T-Series ) ব্যানারে বলিউড অভিষেক করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত ( Yash Dasgupta )।

সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক বিনয় সাপ্রু এবং রাধিকা রাও। যদিও অভিনেতার আসন্ন সিনেমার নাম কী হতে চলেছে সেই নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি পরিচালক অথবা প্রযোজনা সংস্থা কেউই। তবে চলতি মাসেই প্রযোজনা সংস্থা এবং পরিচালকের তরফে ঘোষণা করা হতে পারে এই সিনেমার নাম। জানা গিয়েছে, এই টলিউড অভিনেতার বিপরীতে অভিনয় করতে দেখা যেত পারে বলিউড অভিনেত্রী দিব্যা খোসলা কুমার ( Divya Khosla Kumar )কে। আসন্ন এই বলিউড সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা যশ দাশগুপ্তকে।

16c21

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই সিনেমার প্রথম পর্যায়ের শ্যুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। উত্তর পশ্চিম ভারতে শ্যুট করা হয়েছে এই সিনেমার প্রথম পর্যায় এবং পরবর্তী পর্যায়ের শ্যুটিং সম্পূর্ণ হতে পারে মুম্বাইতেই। শোনা গিয়েছে, যশ-দিব্যা ছাড়াও এই সিনেমাতে এক অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে অভিনেতা মিজান জাফরিকে। এছাড়াও সিনেমা অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পার্ল ভি পুরীকে। সূত্র অনুসারে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং দিব্যা খোসলা কুমার অভিনিত এই সিনেমাটি রোমান্টিক ফ্যামিলি ড্রামার উপর ভিত্তি করে নির্মিত। যার ফলে এক দুর্দান্ত রোমান্সের স্বাদ পেতে চলেছেন সিনেমা প্রেমিরা।

16c22

তবে বলিউড সিনেমাতে অভিষেক হলেও এর অনেক আগেই মুম্বাইতে অভিনয় করে এসেছেন এই টলিউড অভিনেতা। সূত্র অনুসারে, জনপ্রিয় ধারাবাহিক ‘না আনা ইস দেশ লাডো’ থেকে নিজের অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন অভিনেতা। এরপর ‘বোঝে না সে বোঝে না’ থেকে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে ওঠেন যশ দাশগুপ্ত। তবে বড়পর্দায় অভিনেতা সফর শুরু করেন ২০১৫ সালে অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিপরীতে ‘গ্যাংস্টার’ সিনেমার মধ্যে দিয়ে। তবে অভিনেতার বলিউড অভিষেক হওয়ার খবর সামনে পর স্বাভাবিক ভাবেই আপ্লুত তাঁর অনুরাগী মহল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর