fbpx

Yash-nusrat: অবিকল যোধা আকবর! রাজকীয় প্রেমেই মত্ত যশ নুসরত, ছবি দেখে হাসির রোল নেটপাড়ায়

বাংলা বিনোদন জগতে ( tollywood ) বহু জনপ্রিয় তারকা জুটি রয়েছে। তাদের মধ্যে অন্যতম একটি জুটি হল যশ এবং নুসরতের জুটি ( yash-nusrat ) । অনস্ক্রিন হোক কিংবা অফস্ক্রিন, দুজনকে বেশ মানায় একসাথে। প্রসঙ্গত ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই তারকা জুটি। আর এরপর থেকেই যশ এবং নুসরতের মধ্যে ঘনিষ্ঠতা আরও বেড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে প্রায়ই একসঙ্গে দেখতে পাওয়া যায়। তবে সম্প্রতি অনস্ক্রিনে আবারও একসাথে দেখা গেল এই জুটিকে।

সম্প্রতি আবারও একসঙ্গে কাজ করলেন যশ এবং নুসরত। ইতিমধ্যেই ইউটিউবে একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। আর সেই ভিডিওটিতেই কাজ করতে দেখা গেছে যশ এবং নুসরতকে। ভিডিওটিতে দেখা মিলেছে এক বিশাল বড় মহলের। তার মধ্যে দেখা গেছে নুসরত একটি লাল পোশাক পড়ে, কোন এক সম্রাজ্ঞীর বেশে রয়েছেন সাথেই যশকে দেখা গেছে এক সম্রাটের বেশে। উল্লেখ্য মিউজিক ভিডিওটিতে বিনোদন জগতের জনপ্রিয় এই জুটিকে দেখে ঋত্বিক রোশনের জনপ্রিয় ছবি ‘যোধা আকবর’-এর কথা অনায়াসে মনে পড়ে যাবে, কেননা সেটটি ঠিক সেভাবেই সাজানো হয়েছিল।

নুসরত এবং যশ অভিনীত এই মিউজিক ভিডিওটির নাম ‘হারিয়ে গেলাম’। ভিডিওটিতে এই তারকা জুটির অভিনয় দেখে সত্যিই মনে হচ্ছিল যে যশ যেন নুসরতের সৌন্দর্যে একেবারেই হারিয়ে গেছেন। গানটি লেখা এবং সুর দেওয়ার কাজ করেছেন তাপস। আর সেই অনুযায়ী গানটি গেয়েছেন লুইপা এবং পাপন। পুরো গানটি একটি রাজকীয় আমেজ বহন করে। গানটির সঙ্গে নুসরত এবং যশের জুটিকেও বেশ মানিয়েছে।

প্রসঙ্গত স্বামী নিখিল জৈন-এর সাথে বিচ্ছেদের পর যশের সঙ্গেই একসঙ্গে থাকা শুরু করেছিলেন নুসরত জাহান। যদিও তখন তার পরিস্থিতি একেবারেই ভালো ছিল না। নানান প্রতিকূলতা এবং কটুক্তির মুখোমুখি হতে হয়েছিল নুসরতকে। এরপর পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। এখন দিব্যি যশের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় প্রায় দেখা মেলে তাদের দুজনের।

 

google-news-icon

লেটেস্ট খবর