fbpx

Bong Guy in Kolkata Chalantika: জীবন জুড়ে শুধু উন্নতি! ইউটিউব নয়, এবার বড় তারকাদের সঙ্গে বড় পর্দায় ‘বং গাই’

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন দিতিপ্রিয়া রয় ( Ditipriya Roy )। শোনা যায়, অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন একজন শিশু শিল্পী হিসেবে। তাঁর অভিনিত কিছু জনপ্রিয় বাংলা ধারাবাহিক মা, দূর্গা, অপরাজিতা, তোমায় আমায় মিলে দর্শকদের কাছে বিশেষ ভাবে জনপ্রিয়। তাঁর অভিনিত জনপ্রিয় মেগাসিরিয়াল ‘রাণী রাসমণি’ দর্শকদের বিশেষ ভাবে নজর কেড়েছে। তবে ধারাবাহিকের সঙ্গে সঙ্গে বড়পর্দাতেও নিজের ছাপ রাখতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

সূত্র অনুসারে, ২০১৫ সালে মুক্তি পাওয়া পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা ‘রাজকাহিনী’ যার অন্যতম। শুধু তাই নয়, সম্প্রতি টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিপরীতে ‘আয় খুকু আয়’ সিনেমাতেও এক বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রয় ( Ditipriya Roy )। তবে এইবার এই টলি অভিনেত্রী শীঘ্রই জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত ( Kiran Dutta ) ওরফে ‘বং গাই’-এর সঙ্গে রূপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন। যার একটি ঝলক ইতিমধ্যেই সোস্যাল মিডিয়াতে ভীষণ রকম ভাবে ভাইরাল হয়েছে। সূত্র অনুসারে, এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘রসগোল্লা’ খ্যাত পরিচালক পাভেল।

16c51

সিনেমাটির নাম হল ‘কলকাতা চলন্তিকা’। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, ইতিমধ্যেই এই সিনেমার প্রথম পর্যায়ের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এবং সূত্র অনুযায়ী আগামী ২৬ শে আগস্ট মুক্তি পেতে চলেছে এই সিনেমা। সিনেমাতে বং গাই ওরফে কিরণ দত্তের অভিনিত চরিত্রের নাম আবেশ এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রয়-এর চরিত্রের নাম আদর। সম্প্রতি নেটমাধ্যমে এই সিনেমা সংক্রান্ত একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে বং গাই প্রথমবার বড় পর্দায় অভিনয়ের অভিজ্ঞতাকে ভাগ করে নিয়েছেন।


তাঁর বক্তব্য অনুযায়ী, “তিনি যেই চরিত্রে অভিনয় করছেন সে একজন আইটি সেক্টরে কর্মরত। বড়পর্দায় অভিনয় করা নিয়ে প্রথম প্রথম একটু ভীত মনে হলেও পরিবর্তে সমস্ত কিছু আয়ত্তে চলে আসে।“ শুধু তাই নয় কিরন দত্ত বলেছেন, “তিনি একজন ইউটিউবার থাকাকালীন একাধিকবার ক্যামেরার সামনে এসেছেন। কিন্তু এই অভিজ্ঞতা একেবারে অন্য। তবে তিনি এই মুহূর্তটাকে ভীষণ ভাবে অনুভব করেছেন।” অপরদিকে অভিনেত্রী দিতিপ্রিয়া রয় তাঁর অভিনিত চরিত্র সম্পর্কে বলেছেন, “তাঁর অভিনিত চরিত্রটি একটি ভীষন দুষ্টু-মিষ্টি স্বাদে পরিপূর্ণ। অফিসে তাঁর সঙ্গে এক সহকর্মীর ভালোলাগা তৈরী হয়। কিন্তু সে ব্যর্থ হয়।” সবমিলিয়ে বলতে গেলে খুব শীঘ্রই এক দুষ্টু মিষ্টি প্রেমে গল্প পরিবেশিত হতে চলেছে দর্শকদের সামনে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেটিজেনদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন শুভেচ্ছা বার্তা। এমনকী এই দুই তারকার সিনেমা নিয়েও ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে তাঁদের অনুরাগীদের মাঝে।

google-news-icon

লেটেস্ট খবর