fbpx
Sunday, September 25, 2022

Yuvaan Subhasree : দিদি-দিদি’ বলে মিষ্টি সুরে ডাক! রাজ-পুত্র ইউভানের কীর্তি দেখে আমেজে নেটপাড়া, রইল ভিডিও

আবারও ছোট্ট ইউভানকে দেখা গেল নতুন করে। দিদি সৃষ্টি পাণ্ডে তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে ( Instagram ) ভাইয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। কি দেখা যাচ্ছে ভিডিওতে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টলিউডের চর্চিত দম্পতিদের মধ্যে অন্যতম হলেন রাজ-শুভশ্রীর ( Raj Chakraborty – Subhashree Ganguly ) জুটি। তাদের সিনেমা জীবন থেকে শুরু করে, দাম্পত্য সোশ্যাল মিডিয়ায় চর্চার শীর্ষে থাকেন। নেট নাগরিকদের সর্বদাই নজর থাকে এই জুটির জীবনযাত্রার ওপর। আর এখন আবার তাঁদের পরিবারের নতুন সংযোজন ইউভান ( Yuvaan )। তাকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। ছোট্ট ইউভানের নানা কাণ্ডকারখানা মাঝেমধ্যেই উঠে আসে সংবাদের শিরোনামে।

আবারও ছোট্ট ইউভানকে দেখা গেল নতুন করে। দিদি সৃষ্টি পাণ্ডে তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে ( Instagram ) ভাইয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আধো-আধো বুলিতে কথা বলতে চাইছে ইউভান। আর তাতেই হিমশিম খাচ্ছে ‘রাজ’-পুত্র। মিষ্টি ইউভানের ভিডিওটি দেখে নেট জনগণ কমেন্ট সেকশনটি ভাসিয়েছেন ভালবাসার ইমোজির বন্যায়। যা দেখে বলা বাহুল্য, বছর দুয়েক বয়সেও রীতিমত সোশ্যাল মিডিয়া তোলপার করছে ইউভান।

 

দিনকয়েক আগে ইউভানের অন্য একটি ভিডিওকে ঘিরেও সোশ্যাল মিডিয়া জুরে তোলপাড় দেখা দেয়। সাদা টিশার্টে বৃষ্টিভেজা দিনে মা-ছেলে ট্যুইনিং ও খুনসুটি ক্যামেরাবন্দি করেছিলেন বাবা রাজ চক্রবর্তী। (Raj Chakraborty)। বৃষ্টিবেজা কাচের জানলার এইপারে খুনসুটিতে মজে ছিলেন মা ও ছেলে।

yuvaan

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাজ- শুভশ্রীর নতুন ছবি ‘হাবজি গাবজি’। করোনা পরিস্থিতিতে একাধিকবার পিছিয়ে গিয়েছে রাজের অন্য আরেক ছবির মুক্তি। অবশেষে, ১১ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধ (Dharma Juddha)। ছবিটির শ্যুটিং হয়েছিল শুভশ্রীর মাতৃত্বের আগে। মুখ্যভূমিকায় থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় । তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এছাড়াও এই ছবিতে রয়েছেন পার্নো মিত্র (Parno Mitra), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। স্বর্গীয়া স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-র এটিই ছিল শেষ ছবি। ধর্ম আর রাজনীতি এই ছবির মূল প্রেক্ষাপট।

google-news-icon

লেটেস্ট খবর