fbpx

Zee Bangla: ‘নতুন ছন্দে জীবন আজ আরও প্রাণবন্ত’! জি-এর ২৩তম জন্মদিনে কি বললেন মিঠাই,আদৃতরা

বাংলা বিনোদনের বিজয় রথ এগিয়ে চলেছে মহাসমারোহে। প্রতিটি সন্ধ্যা বিনোদন প্রিয় মানুষের কাছে ক্রমাগত আকর্ষণীয় ও আলোকোজ্জ্বল করে তুলছে বিনোদন চ্যানেল গুলি। যারা জীবনের অপর নাম জি থেকে এতদিন পেরিয়ে নতুন ছন্দে জীবনের মানে লিখেছেন, সেই জি বাংলাও ( Zee Bangla ) পায়ে পায়ে আজ তেইশে ( Zee Bangla 23 rd Birthday ) । বাংলার কোনায় কোনায় আর বাঙালির হৃদয় জুড়ে জায়গা করে নিয়েছে সুবর্ণলতা, রানি রাসমণি, থেকে মিঠাই ( Mithai ), মিতুলরা। জনপ্রিয় ধারাবাহিক হোক বা জমজমাট রিয়্যালিটি শো জি এর নাম জগৎ জোড়া। সংশ্লিষ্ট চ্যানেলের তাই আজ উদযাপন করছে জন্মের ২৩ বছর। নতুন ছন্দে লেখা জীবন আজ আরও প্রাণবন্ত।


সকাল থেকেই বিশেষ দিনের শুভেচ্ছা জানাচ্ছে চ্যানেলের কলা কুশলীরা। মিঠাই, মিতুল, জগদ্ধাত্রী, অনামিকা সকলেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। এই খুশিতে কেউ করেছে নাচ, তো কেউ করেছে গান। পিলু, আহির, রঞ্জা, মল্লাররা তো নাচের রিলস বানিয়ে মন জয় করে নিয়েছে। আবার ও দিকে ছোট্ট বোধি সে বা বাদ যাবে কেন! তার পাকা পাকা বুলিতে সাড়ম্বরে শুভেচ্ছা জানিয়েছে। বাংলার নাম্বার ওয়ান দিদি আর সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা সকলেই জানিয়েছেন অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। দিদি নাম্বার ওয়ানে মঞ্চ থেকে শুভ ২৩ এর জন্য ভালোবাসা দিয়েছেন রচনা ব্যানার্জী। সৌরভ, আবির, সুদীপার মতো রিয়েলিটি শো এর স্বনামধন্য ব্যক্তিদের শুভেচ্ছার কোলাজ চোখে পড়েছে। আদৃত সৌমিতৃষার যুগলবন্দী ছবি উজ্জ্বল হয়ে রয়েছে জি এর পাতায়।


এখানেই শেষ নয়, আসল যাদের শুভেচ্ছা ছাড়া অসম্পূর্ণ জি পরিবার। তারা হলেন অগনিত মানুষ। যারা রোজ দিন মিঠাই, পিলু, লক্ষ্মী কাকিমাদের ঘরের মানুষ ভেবে আপন করে নেন। তাদের শুভেচ্ছা আর ভালোবাসার বার্তায় ভরে উঠছে সমস্ত পোস্টগুলি। চ্যানেলের পর্দায় এমন শুভাকাঙ্ক্ষীদের কমেন্ট দেখানো হচ্ছে। জি এর অনুরাগীদের আজ ভীষণ খুশির দিন। সম্ভবত খুব সম্প্রতি আসবে কিছু চমৎকার অনুষ্ঠান। সেখানে দেখা যাবে কলাকুশলীদের অথবা জি-এর জন্মদিন পালনের ছবি। আগামীতে সেসব আমরা শেয়ার করে নেব আপনাদের সঙ্গে।

google-news-icon

লেটেস্ট খবর